Akshay Kumar | শীঘ্রই ভারতের পাসপোর্ট হাতে পাচ্ছেন অক্ষয়! কিন্তু ঘুচবে ‘কানাডা কুমার’ তকমা? – News18 Bangla

Advertisement

#মুম্বই: সাম্প্রতিক সময়ের হিন্দি সিনেমার জাতীয়তাবাদের মুখ অক্ষয় কুমারের কাছে এখনও ভারতীয় পাসপোর্ট নেই। এ নিয়ে বারম্বার প্রশ্নের মুখোমুখি হয়েছেন অভিনেতা। করোনাভাইরাসের আগে ২০১৯-এ তাঁর নাগরিকত্ব নিয়ে বিতর্কের পরে, অক্ষয় কুমার বলেছিলেন যে তিনি তাঁর কানাডিয়ান পাসপোর্টের পরিবর্তে ভারতীয় পাসপোর্ট করবেন।

সম্প্রতি এক প্রতিবেদনে তাঁর পাসপোর্টের অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, কুমার বলেছিলেন যে তিনি জানতেন তাঁকে এই প্রশ্ন করা হবে। “কানাডিয়ান পাসপোর্ট থাকলে আমি ভারতীয় থেকে কম নই। আমি খুবই ভারতীয়। আমি পাসপোর্ট পেয়েছি নয় বছর আগে। আমি কারণের মধ্যে যেতে চাই না, কেন, কী হয়েছে…”

আরও পড়ুন : শীঘ্রই বাবা হতে চলেছেন বরুণ ধাওয়ান? সলমনের ইঙ্গিতে জল্পনা তুঙ্গে বলিপাড়ায়

অভিনেতা বলেন, “হ্যাঁ আমি ২০১৯ সালে বলেছিলাম। তারপরে আমি এটির জন্য আবেদন করেছি, কিন্তু তারপরে করোনা মহামারী ঘটেছিল এবং আড়াই বছরের জন্য সবকিছু বন্ধ ছিল। আমি চিঠি পেয়েছি এবং খুব শীঘ্রই আমার পাসপোর্ট আসবে”।

 

আরও পড়ুন : ফুলশয্যার রাতের যৌনমিলন নিয়ে প্রচলিত রয়েছে কিছু ভুল ধারণা! এই ৪ কাজ ভুলেও করবেন না

অক্ষয় এর আগে তাঁর নাগরিকত্ব সম্পর্কে বলতে গিয়ে বলেছিলেন যে সবাই যদি দেশের প্রতি তাঁর ভালবাসা নিয়ে প্রশ্ন তোলেন তবে তাঁর খারাপ লাগে। অভিনেতাকে প্রায়ই “কানাডিয়ান কুমার” বলে উপহাস করা হয়।

প্রসঙ্গত, এর আগে বলিউডের জনপ্রিয় কমেডি ছবির সিরিজ ‘হেরা ফেরি’-তে দারুণ অভিনয় করেছেন অক্ষয় কুমার। এই ছবির জন্য দর্শকের মনে আলাদা জায়গায় পেয়েছেন অভিনেতা। তবে ‘হেরা ফেরি ৩’ ছবিতে আর দেখা যাবে না অক্ষয় কুমারকে। আর তার কারণ অভিনেতা নিজেই। বলিউড সূত্রে খবর, হেরা ফেরি ৩-এ অভিনয় করার জন্য ৯০ কোটি টাকা চেয়েছেন অক্ষয়। প্রযোজক রাজি না হওয়ায় শনিবারই শোনা যায় এই ছবি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি।

Published by:Aryama Das

First published:

Tags: Akshay Kumar, Bolllywood, Canada, Passport

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।