Mithun Chakraborty: ‘আমি চাই না আমার বায়োপিক তৈরি হোক’, কেন একথা বললেন মিঠুন?

Advertisement

Mithun Chakraborty, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউড হোক বা টলিউড, তাঁর সুপারহিটের তালিকা দীর্ঘ। কলকাতা থেকে মুম্বই পাড়ি দিয়ে নিজের দক্ষতায় হিন্দি সিনেমার জগতে নিজের জমি তৈরি করেছেন মিঠুন চক্রবর্তী। সুপারস্টার মিঠুনের জীবনের গল্প কোনও চিত্রনাট্যের থেকে কম নয়। তবে সেই গল্প যেন পর্দায় না উঠে আসে, এমনটাই ইচ্ছা সুপারস্টারের। কিন্তু যে গল্প অনুপ্রাণিত করতে পারে লক্ষ লক্ষ মানুষকে, সেই গল্প সিনেমায় তুলে আনতে কেন চাননা অভিনেতা? মিঠুনের কথা অনুযায়ী তাঁর গায়ের রঙের জন্য তাঁকে জীবনে অনের কথা শুনতে হয়েছে তিনি চান না এরকম আর কারোর সঙ্গে হোক।

আরও পড়ুন-Aindrila Sharma: ছড়িয়েছে সংক্রমণ, বাড়ল ঐন্দ্রিলার ভেন্টিলেশনের মাত্রা

সম্প্রতি সা রে গা মা পা লিটিল চ্যাম্পসের ডিস্কো কিং স্পেশাল এপিসোডে পদ্মিনী কোলাপুরীর সঙ্গে হাজির থাকবেন মিঠুন চক্রবর্তী। সেখানেই বায়োপিক প্রসঙ্গে মিঠুন চক্রবর্তী বলেন, ‘আমি চাই না যে আমি জীবনে যে যে সমস্যার মধ্যে দিয়ে গিয়েছি সেগুলো অন্য কাউকে সম্মুখীন হতে হোক। প্রত্যেকেই স্ট্রাগল করেছে। প্রত্যেকেই কঠিন সময়ের মধ্যে দিয়ে গেছে কিন্তু আমাকে সবসময়ই আমার গায়ের রং নিয়ে কথা শুনতে হয়েছে। জীবনের অনেকটা সময় আমাকে চামড়ার রঙের জন্য অসম্মানিত হতে হয়েছে। আমাকে খালি পেটেই শুতে হয়েছে। কাঁদতে কাঁদতেই ঘুমিয়ে পড়তাম।’

আরও পড়ুন-Bipasha Basu: জন্মের কয়েক ঘন্টা পরেই প্রকাশ্যে ছবি, মেয়ের নাম কী রাখলেন করণ-বিপাশা?

পাশাপাশি মিঠুন চক্রবর্তী বলেন যে একটা সময় ছিল যখন তাঁকে সবসময় ভাবতে হত, এরপর কোথা থেকে খাবার জুটবে, কোথায় ঘুমাতে পারবেন। অভিনেতা বলেন, ‘আমি অনেকদিন ফুটপাতে শুয়েছি। আর এই কারণেই আমি চাই না যে, আমার বায়োপিক কখনও তৈরি হোক। আমার গল্প কাউকে অনুপ্রাণিত করবে না। সেই গল্প তাঁদের মানসিকভাবে আরও ভেঙে দেবে, তাঁদের স্বপ্ন পূরণে বাধা হবে, তাঁদের হতাশ করবে। আমি চাই না সেটা হোক। যদি আমি এটা করতে পারি, তাহলে যে কেউ সেটা করতে পারে।’ সেটে উপস্থিত সকলেই মিঠুনের গল্প শুনে আবেগতাড়িত হয়ে পড়েন। প্রত্যেক প্রতিযোগীকেই সুপারস্টার বলেন যে, জীবনে কখনও হাল ছাড়বে না। চেষ্টা চালিয়ে যাবে, তোমার স্বপ্ন পূরণ হবেই।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।