Ishaa Saha: ফের রহস্যের সমাধানে আসছেন ইশা সাহা, শুরু হল ‘ইন্দু ২’-এর শ্যুটিং

Advertisement

ওটিটির পর্দায় দারুণ সফল হয়েছে ‘ইন্দু’র প্রথম সিজন। প্রথম সিজনের ব্যাপক সাফল্যের পর পর্দায় আসতে চলেছে ইন্দু সিজন টু। প্রথম সিজেনের মতোই এই সিজনেও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন ইশা সাহা। ইতিমধ্যে ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেছেন তিনি।

এবার ফের রহস্যের সমাধান করতে আসছে ইন্দু। কিছুদিন আগেই হইচই-এর ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে জমজমাট সেলিব্রেশন হয়েছিল। তখনই একগুচ্ছ নতুন সিরিজের ঘোষণা করা হয়েছিল। তার মধ্যে ‘ইন্দু ২’-এর কথা ঘোষণা করা হয়। শ্যুটিং শুরু হয়েছে শুক্রবার থেকে। পরিচালনায় অভিমন্যু মুখোপাধ্যায়।

আরও পড়ুন: শ্যুটিং থেকে ব্রেক, নিজের টিমের সঙ্গে চুটিয়ে পার্টি, লন্ডনে আর কী কী করলেন করিনা

ওয়েব সিরিজের গল্পের শুরু হয়েছিল ইন্দু ওরফে ইন্দ্রাণীর বিয়ে নিয়ে। বনেদি বাড়ির এক সাধারণ গৃহবধূ ইন্দু। প্রথম পর্বে নতুন শ্বশুরবাড়ি গিয়ে একের পর এক বিড়ম্বনার মুখে পড়েছিল সে। বনেদি বাড়ির এক অজানা কথা উদঘাটন করে নববধূ। পায়ে সূচ ফোঁটা থেকে শুরু করে আরও নানা ঘটনা ইন্দুর সন্দেহ বাড়িয়ে দেয়। একের পর এক রহস্যময় ঘটনা। তা সমাধান হওয়ার আগেই শেষ হয়ে যায় ইন্দু। সেই অসমাপ্ত গল্প নিয়েই এগোবে ‘ইন্দু ২’।

বেলগাছিয়া রাজবাড়িতে শুটিং হয়েছে। ইশা ছাড়াও এই সিরিজে দেখা যাবে সুহোত্র মুখোপাধ্যায়, পায়েল দে প্রমুখ। ছবির আর্ট ডিরেকশনের দায়িত্ব সামলাবেন সুব্রত বণিক। ডিওপি অনুজিৎ কুন্ডু। সম্পাদনায় রয়েছেন রবি রঞ্জন মৈত্র। গতবারের মতোই গল্প এবং সৃজনশীল পরিকল্পনায় সাহানা দত্ত।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।