Hera Pheri 3: বাদ অক্ষয়, হেরা ফেরিতে এবার নায়ক কার্তিক!

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিট্যাল ব্যুরো: ‘হেরা ফেরি’-র সুনীল-অক্ষয় (Akshay Kumar) এবং পরেশের (Paresh Rawal) বৃত্তে এবার পদার্পণ করতে চলেছেন বলিউডের কার্তিক (Kartik Aaryan)। হিন্দি কমেডি সিনেমার একটি অন্যতম জনপ্রিয় সিনেমা ’হেরা ফেরি’ (Hera Pheri)। ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ’ফির হেরা ফেরি’ ছিল এই ফ্রঞ্চাইজির শেষ ছবি। যাতে নায়কের ভূমিকায় দেখা গিয়েছিল অক্ষয় কুমারকে। তবে এবার তাঁকে সরিয়ে জায়গা করে নিলেন কার্তিক। হেরা ফেরির বাকি দুটো সিক্যুয়ালে সাফল্যের সঙ্গে নায়কের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয়। তবে তৃতীয় ছবিতে একেবারেই বাদ পড়়ে গেলেন অক্ষয়?

আরও পড়ুন: Jacqueline Fernandez : এখনই গ্রেফতার নয়, ২০০ কোটির তছরুপে রক্ষাকবচ জ্যাকলিনের

 কার্তিকের অভিনীত শেষ ছবি ভুল ভুলাইয়ার ২, যা রীতিমত ভীষণই পছন্দ করেছিলেন দর্শকরা। এটি ছিল ‘ভুলভুলাইয়া’(bhool bhulaiyaa) সিক্যুয়েলের দ্বিতীয় ছবি। এর প্রথমটি অর্থাৎ ভুল ভুলাইয়া, যার প্রধান চরিত্রেও ছিলেন অক্ষয় কুমার। ভুল ভুলাইয়ার পর এবার হেরা ফেরিতেও ঘটল একই ঘটনা। একের পর এক সিক্যুয়াল থেকে বাদ পরার এই ঘটনা কি নিছকই কাকতালীয় ? এ বিষয় কোনও ইঙ্গিত যদিও এখনও পাওয়া যায়নি। দীর্ঘ দিন ধরে এই সিক্য়ুয়েলের পরবর্তী ছবি সম্পর্কে কোনওরকম উচ্চবাচ্য করেননি পরিচালক। তবে অবশেষে হেরা ফেরি ৩-এর ঘোষণায় বেশ খুশি সকলে। কার্তিক আরিয়ানের এই ছবিতে নতুন কাস্ট হিসেবে যোগদানের খবরটিতে আনন্দ বেড়ে দ্বিগুণ হয়ে গিয়েছে ভক্তদের।

আরও পড়ুন: Siddhaanth Surryavanshi : ফের জিম করতে গিয়ে মৃত্যু অভিনেতার, ৪৬-এ চলে গেলেন সিদ্ধান্ত সূর্যবংশী

 

সাম্প্রতিক প্রকাশিত তথ্য থেকে জানা গিয়েছিল, হেরা ফেরি সিক্যুয়ালের তৃতীয় ছবিতে পা রাখতে চলেছেন কার্তিক। এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় জল্পনা।  কার্তিকের অনুরাগীরা অবশ্য বেশ উচ্ছ্বসিত এই খবরে। এবার সেই জল্পনায় ইতি টানলেন বাবু ভাইয়া। এক নেটিজেন ট্যুইটারে পরেশ রাওয়ালকে ট্যাগ করে লিখেছিলেন, ‘এটা কি সত্যি যে কার্তিক আরিয়ান হেরা ফেরি ৩ তে থাকছেন’? ১১ নভেম্বর, সকালে সেই ট্যুইটটিকে রিট্যুইট করে ক্যাপশনে লেখেন, ‘হ্যাঁ, এটি সত্যি’। জানা যাচ্ছে, এই মুহূর্তে জোরকদমে চলছে ছবির প্রি প্রোডাকশনের কাজ। হেরা ফেরির প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন প্রিয়দর্শন, এবং তার দ্বিতীয় ছবিটি পরিচালনা করেছিলেন নীরাজ ভোরা। এবার সেই পরিচালকই এই তৃতীয় ছবিটি পরিচালনার দায়িত্ব তুলে নিয়েছেন নিজের কাঁধে। এই ছবিটি তার আগের দুই সিক্যুয়েলের মতো বক্সঅফিসে নিজের ম্যাজিক দেখাতে পারে কি না এটাই এখন দেখার।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।