ATK MB-তে ফের ফিরলেন সঞ্জয় সেন, কোন পদে জানেন?

Advertisement

ফের পুরনো ক্লাবে ফিরলেন সঞ্জয় সেন। যে ক্লাবের সঙ্গে তাঁর সোনালী অতীত জড়িয়ে, যে ক্লাবকে সাফল্য এনে দিয়েছেন, শরিক দেখেছেন ভালো-খারাপ প্রতিটা মুহূর্তে, নতুন দায়িত্ব নিয়ে সেই এটিকে মোহনবাগানে ফিরলেন সঞ্জয়।

এর আগেও হেড কোচ আন্তোনিও লোপেজ হাবাসের সহকারী হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। তবে এ বার পেলেন অন্য দায়িত্বে। হেড অফ ইউথ ডেভেলপমেন্টের বড় দায়িত্ব তুলে দেওয়া হল সঞ্জয়ের হাতে। মূলত যুব ফুটবল দলের দায়িত্ব সামলাবেন তিনি। শনিবার টুইট করে এমনটাই জানিয়ে দেওয়া হল এটিকে মোহনবাগানের পক্ষ থেকে। হেড অফ ইউথ ডেভেলপমেন্ট হিসেবে নিযুক্ত হলেন তিনি।

আরও পড়ুন: I-League-এর প্রথম ম্যাচেই হোঁচট, ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের কাছে হারল মহমেডান

আইএসএলের অন্যতম শক্তিশালী ক্লাব এটিকে মোহনবাগান। সিনিয়র দলকে শক্তিশালী করার পাশাপাশি এবার নিজেদের ইয়ুথ সিস্টেমকে সমান শক্তিশালী করতে চলেছে সবুজ মেরুন ব্রিগেড। সেই প্রক্রিয়াকেই আরও ভালো ভাবে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এ বার সঞ্জয় সেনের উপরই ভরসা রাখল এটিকে মোহনবাগান।

আরও পড়ুন: শেষ মুহূর্তে গোল করে নায়ক শুভশিস,৩ পয়েন্ট নিয়ে দুইয়ে লাফ বাগানের

অতীতে মোহনবাগান এবং এটিকে- দুই শিবিরের সঙ্গেই যুক্ত ছিলেন সঞ্জয় সেন। মোহনবাগানকে যেমন ১৩ বছর পর আইলিগ জয়ের স্বাদ এনে দিয়েছিলেন, তেমনই এটিকে-তে পরপর দু’বছর টেকনিক্যাল ডিরেক্টর এবং সহকারী কোচের দায়িত্ব পালন করেছেন।

পুরনো ক্লাবে নতুন দায়িত্ব পেয়ে সঞ্জয় সেন বলেছেন, ‘যুব দল তৈরির উদ্দেশ্যে এটিকে মোহনবাগানের এই ভাবনার সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে। বাংলার ফুটবলের উন্নতির জন্য এটা দারুণ পদক্ষেপ। আমি চাই প্রীতম, শুভাশিস বসু, প্রণয় হালদারদের মত আরও ফুটবলার তুলে আনতে। যারা পরবর্তীকালে সিনিয়র টিমকে সাহায্য করবে। বাংলার ফুটবলের মুখ উজ্জ্বল করবে।’

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।