স্কুল চলাকালীন মাথার ওপর খুলে পড়ল সিলিং ফ্যান, আহত ২ ছাত্র

Advertisement

এবার মাদ্রাসার সিলিং ফ্যান খুলে পড়ে আহত হল ২ ছাত্র। মুর্শিদাবাদের হরিহরপাড়ায় শুক্রবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। শুক্রবার সকালে প্রার্থনা শেষে হরিহরপাড়া গোবরগাড়া হাই মাদ্রাসায় এই ঘটনা ঘটে। আহত ২ ছাত্র হাতে ও মাথায় চোট পেয়েছে।

জানা গিয়েছে, শুক্রবার প্রার্থনা শেষে ক্লাসে ঢুকে গল্প করছিল নবম শ্রেণির ২ ছাত্র। তখনই খুলে পড়ে সিলিং ফ্যান। ফ্যানের নীচে পড়ে ২ ছাত্র সামিউল ও তহমিত বসিত। সামিউলের মাথায় ও তহমিতের হাতে চোট লাগে। সঙ্গে সঙ্গে তাদের হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

ছাত্র ও অভিভাবকদের অভিযোগ, স্কুলের সঠিকভাবে রক্ষণাবেক্ষণ হয় না। স্কুলের সিলিং ফ্যানগুলি পুরনো হয়েছে। বললেও সেগুলো সারায়নি স্কুল কর্তৃপক্ষ। তার জেরেই আজকের দুর্ঘটনা। ঘটনার পর স্কুলের এক শিক্ষক জানিয়েছেন, ফ্যানগুলি পুরনো হয়েছে। সেগুলি মেরামতির ব্যবস্থা হচ্ছে।

বৃহস্পতিবার মালদার মোথাবাড়ির বাঙ্গিটোলা হাই স্কুলে শৌচাগারের দেওয়াল ধসে এক ছাত্রের মৃত্যু হয়। এর জেরে স্কুলে ব্যাপক উত্তেজনা ছড়ায়। স্কুল ভাঙচুর করে ছাত্র ও অভিভাবকরা। পরিস্থিতি মোকাবিলায় নাজেহাল হয় পুলিশ।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।