সাঁতরাগাছি রেল ইয়ার্ডে মর্মান্তিক দুর্ঘটনা! ট্রেনের নীচে প্রাণ গেল কর্মীর

Advertisement

ভয়াবহ দুর্ঘটনা সাঁতরাগাছি রেল ইয়ার্ডে। কাজ করতে গিয়ে বিরাট বিপত্তি। অকালে প্রাণ গেল এক কর্মীর। সূত্রের খবর রেল ইয়ার্ডে কাজ করছিলেন ওই ব্যক্তি। এমন সময় তিনি সম্ভবত হাত পিছলে পড়ে গিয়েছিলেন। আর সেই সময়ই রেলের চাকা গড়িয়ে যায়। রেলের চাকায় একেবারে মারাত্মকভাবে জখম হন তিনি। তাঁকে দ্রুত সাঁতরাগাছি রেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মৃত বলে ঘোষণা করা হয় তাঁকে। মৃতের নাম আফরাহীন খান। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি। এদিকে সহকর্মীর মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই অনেকেই হাসপাতালের সামনে জড়ো হয়ে যান।

এই ঘটনায় রেল কর্মীদের মধ্যে শোরগোল পড়ে যায়। ঘটনার আকষ্মিকতায় স্তম্ভিত হয়ে গিয়েছেন অন্যান্য কর্মীরা। সহকর্মীকে হারিয়ে শোকের ছায়া কর্মীদের মধ্যে। স্থানীয় সূত্রে খবর, অন্যান্যদিনের মতোই রেল ইয়ার্ডে কাজ করতে এসেছিলেন তিনি। কিন্তু কীভাবে এমন ঘটনা ঘটে গেল তা বুঝতে পারছেন না অনেকেই।

বাসিন্দাদের একাংশের মতে, কীভাবে এত বড় দুর্ঘটনা ঘটে গেল তা খতিয়ে দেখা দরকার। কোথাও সুরক্ষার ক্ষেত্রে কোনও সমস্যা ছিল কি না সেটাও দেখা দরকার। অসাবধানতার জেরেই এত বড় দুর্ঘটনা হল কি না তা নিয়েও প্রশ্ন উঠেছে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।