‘রোজ আমি ২-৩ কিলো করে গালি খাই, ওটাই আমার পুষ্টি!’ I Get two three Kilos Of Gaali Daily But God has blessed me in such a way that it gets converted into nutrition inside me says PM In Telangana

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গালিগালাজই আমার পুষ্টি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তেলঙ্গানায় গিয়ে এ কথা বলেছেন। সেখানে তিনি এক সভায় বক্তৃতা করতে গিয়ে বলেছেন, লোকে আমায় জিগ্যেস করেন, আপনার এত এনার্জি কী ভাবে? আমি বলি, আমি ক্লান্ত হই না, কেননা, প্রতিদিন আমাকে ২-৩ কিলোগ্রাম করে গালাগালি খেতে হয়; আর ভগবানের আশীর্বাদে ওই গালাগালিই আমার ভিতরে পুষ্টির সঞ্চার করে। এর পরই তিনি বলেন, আপনারা মোদীকে গাল দিন, বিজেপিকেও গাল দিন, কিন্তু যদি তেলঙ্গানার মানুষকে গালাগালি করেন তা হলে আপনাকে অনেক মূল্য চোকাতে হবে!

আরও পড়ুন: Himachal Pradesh Assembly polls 2022: হিমাচল প্রদেশে বিধানসভা নির্বাচন, ভোটারদের মন জয়ে একগুচ্ছ ঘোষণা বিজেপি-কংগ্রেসের

তেলঙ্গানার প্রশংসা করে নরেন্দ্র মোদী বলেছেন, তেলঙ্গানা হল তথ্যপ্রযুক্তির জায়গা। অথচ এরকম আধুনিক এক শহরে যে কুসংস্কারের এত প্রভাব থাকতে পারে, সেটা খুব দুঃখজনক। যদি তেলঙ্গানাকে আরও এগিয়ে যেতে হয়, যদি তাকে আরও উন্নতি করতে হয় তবে তাকে সমস্ত কুসংস্কার থেকে মুক্ত হতে হবে। তিনি বলেছেন, বিরোধীরা কোয়ালিশন সরকার গড়ে সমস্ত দুর্নীতির তদন্ত আড়াল করতে চাইছে। মোদী মনে করিয়ে দেন, তাঁর সরকার যে ডিজিটাল ট্রানজ্যাকশন শুরু করেছে এর ফলে আর্থিক দুর্নীতি অনেক কম হয়ে গিয়েছে। কেননা অনলাইনে টাকা দেওয়া-নেওয়া হলে সরকারের সঙ্গে জনসাধারণের সরাসরি যোগাযোগ হয়। 

মোদী বলেন, ভুয়ো উপভোক্তার সংখ্যা অনেক কমিয়ে ফেলা সম্ভব হয়েছে। কিন্তু তেলঙ্গানা সরকার নানা ভাবে সমস্যা তৈরি করছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা প্রকল্পকে যথাযথ ভাবে রূপায়িত করছে না এই সরকার। তেলঙ্গানা সরকার এই রাজ্যের মানুষকে বঞ্চিত করছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।