বিতর্কের মধ্যেই রাজ্যের মন্ত্রী অখিল গিরির আরও একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই নয়া বিতর্ক তৈরি হয়েছে।

Advertisement

ভিডিওটি গত ২৭ অক্টোবর
Advertisement

ভিডিওটি গত ২৭ অক্টোবর

নতুন করে ভাইরাল হওয়া ভিডিওটি গত ২৭ শে অক্টোবরের। যেখানে নন্দীগ্রামের ঘর চক্রবেড়িয়ার একটি স্মরণ সভাতে বক্তব্য রাখতে দেখা যাচ্ছে অখিল গিরিকে। আর সেখানেই তিনি একেবারে রাষ্ট্রপতির নাম নিয়ে কু-মন্তব্য করতে শোনা যাচ্ছে। আর সেই ভিডিও প্রকাশ্যে আসতেই আবারও শোরগোল পড়েছে পূর্ব মেদিনীপুর রাজনৈতিক মহলে। যদিও নতুন করে ভাইরাল হওয়া ভিডিওটি যাচাই করে দেখেনি ওয়ান ইন্ডিয়া বাংলা।

সরাসরি নাম নিয়েই আক্রমণ করে বসেছিলেন

সরাসরি নাম নিয়েই আক্রমণ করে বসেছিলেন

তবে ২৭ অক্টোবর নন্দীগ্রামের গড় চক্রবেরিয়াতে ভূমি উচ্ছেদ কমিটির সভায় সরাসরি নাম নিয়েই আক্রমণ করে বসেছিলেন অখিল গিরি। বলেছিলেন, তোমার দ্রৌপদী মুর্মু-মোনোজ টিগ্গাকে কেমন দেখতে? শুক্রবার নন্দীগ্রামের গোকুলনগরের করপল্লিতে রাষ্ট্রপতি দ্রৌপদী মূর্মুকে কুরুচিপূর্ণ মন্তব্য করে বসেন অখিল গিরি। রাষ্ট্রপতির বাহ্যিক রূপ নিয়ে করা মন্তব্যে তোলপাড় দেশ। কারামন্ত্রী বলেছিলেন, কি রূপসী, দেখতে কি ভালো, আমরা রূপের বিচার করিনা, তোমার রাষ্ট্রপতির চেয়ারকে সম্মান করি, কিন্তু তোমার রাষ্ট্রপতি কেমন দেখতে বাবা? এই মন্তব্যের পরেই ওঠে ঝড়।

 চিঠি লিখছেন অখিল গিরি

চিঠি লিখছেন অখিল গিরি

বিভিন্ন রাজনৈতিক মহলে ওঠে তীব্র নিন্দার ঝড়। কিন্তু বারবার এভাবে রাষ্ট্রপতিকে অপমান! কীভাবে? প্রশ্ন বিরোধীদের। যদিও জানা যাচ্ছে, রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে ক্ষমা চেয়ে চিঠি লিখছেন অখিল গিরি। তবে কবে সেই চিঠি লিখবেন তা আগামিদিনে সবাই জানতে পারবে বলেও জানিয়েছেন তিনি। বলে রাখা প্রয়োজন, যে সভায় দাঁড়িয়ে রাষ্ট্রপতি সম্পর্কে কু-মন্তব্য করেছেন অখিল গিরি সেখানে একাধিক তৃণমূল শীর্ষ নেতৃত্ব উপস্থিত ছিল। যদিও বিতর্কের পর তৃণমূলের স্পষ্ট বার্তা, দল এহেন মন্তব্যকে সমর্থন কখনই করে না। ফলে রীতিমত চাপের মুখে রাজ্যের মন্ত্রী।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।