আশিকি থ্রি-তে গাইবেন ইন্ডিয়া আইডল-এর ঋষি সিং! কুমার শানুর বড় ঘোষণা

Advertisement

#মুম্বই: এবার কি তবে বলিউডের পথে ইন্ডিয়ান আইডল কাঁপানো ঋষি সিং!

বলিউডের মেলোডি কিং, কুমার শানু, সম্প্রতি ঘোষণা করেছেন, তিনি তাঁর আসন্ন প্রজেক্ট আশিকি থ্রি-র গানের জন্য নতুন কণ্ঠ খুঁজে পেয়েছেন। ইন্ডিয়ান আইডল ১৩-র প্রতিযোগী ঋষি সিংকে নিয়ে আশার কথা শোনালেন কুমার শানু।

আরও পড়ুন- ১৮ লক্ষের ঘড়ি তাঁর সঙ্গে, মুম্বই বিমানবন্দরে শাহরুখের গতিরুদ্ধ, রেহাই ৬.৮৩ লক্ষ টাকা জরিমানা দিয়ে

কুমার শানু সম্প্রতি এই রিয়েলিটি শো-তে নয়ের দশকের সুপারহিট রোমান্টিক সিনেমা আশিকির সাফল্য নতুন করে উদযাপন করতে হাজির হয়েছিলেন। মুক্তির পর সিনেমাটি ৩২ বছর পূর্ণ করেছে। এই ছবির পার্ট ২ ২০১২ সালে মুক্তি পেয়েছিল। প্রধান চরিত্রে শ্রদ্ধা কাপুর এবং আদিত্য রায় কাপুর অভিনয় করেছিলেন। এবার আশিকি ৩ —তে কার্তিক আরিয়ানকে দেখা যাবে। অনুরাগ বসু পরিচালিত এই ছবি পরের বছর মুক্তি পাবে বলে জানা গিয়েছে।

এদিকে, কুমার শানু এদিন ঋষি সিংয়ের মুখে পুরনো একটি গান শুনে মুগ্ধ হয়ে যান। আশিকি সিনেমা থেকে তাঁর হিট গান সানসো কি জরুরাত এবং দিল কা আলম পরিবেশন করেছিলেন ঋষি সিং। আর তাঁর গলায় সেই গান শুনে অবাক হয়ে যান কুমার শানু।

ঋষি তাঁর গান শেষ করার পর কুমার শানু বলেছিলেন, মনে রাখার মতো পারফরম্যান্স। ঋষির কণ্ঠ এতই ভাল লেগেছিল তাঁর যে তিনি আশিকি ৩-তে তাঁকে প্লেব্যাক করাতে পারেন বলেও জানান।

এদিন কুমার শানু ছাড়াও বলিউড অভিনেতা রাহুল রায়, দীপক তিজোরি এবং অনু আগরওয়াল ছিলেন। অভিনেতা গিটার বাজান,  কুমার শানু এদিন ঋষির সঙ্গে গাইতে শুরু করেন। দর্শকরাও নস্ট্যালজিক হয়ে পড়েন।

আরও পড়ুন- মেয়ে মালতির থেকে চোখ আর ফেরে না, পাশে শুয়ে নিক… প্রিয়াঙ্কার সুখী-গৃহকোণ ভাইরাল

অন্যান্য প্রতিযোগীরাও দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে চমকে দিয়েছেন। তাঁদের মধ্যে বিদীপ্তা চক্রবর্তী, অনুষ্কা পাত্র, দেবস্মিতা রায়, সোনাক্ষী কর, সেঁজুতি দাস, সঞ্চারী সেনগুপ্ত, চিরাগ কোতওয়াল, বিনীত সিং, নবদীপ ওয়াদালি, শিবম সিং, কাব্য লিমায়ে এবং রুপম ভরানাহ অন্যতম।

ইন্ডিয়ান আইডল সিজন ১৩-র বিচারক নেহা কক্কর, হিমেশ রেশমিয়া এবং বিশাল দাদলানি।

Published by:Suman Majumder

First published:

Tags: Indian Idol, Kumar Sanu

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।