Video: নিরাপত্তারক্ষীকে ধাক্কা দিয়ে পালাল ধর্ষণে অভিযুক্ত, দেখুন সিসি ফুটেজ

Advertisement

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ব্যক্তি পালিয়ে যাওয়ার সময় এক নিরাপত্তারক্ষীকে গাড়ি চালিয়ে ধাক্কা দিয়েছে বলে অভিযোগ। উত্তরপ্রদেশের নয়ডাতে একটি বহুতল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন তিনি। সেই সময় গাড়িটি আটকানোর চেষ্টা করেন নিরাপত্তারক্ষী। সেই সময় নীরজ সিং নামে আম্রপলি জোডিয়াক সোসাইটির বাসিন্দা গাড়ি চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

তবে ওই নিরাপত্তারক্ষীর সাহসিকতার প্রশংসা করছেন অনেকেই। ডেপুটি পুলিশ কমিশনার হরিশ চান্দার জানিয়েছেন, পুলিশ ওই সোসাইটিতে গিয়েছিল। সেই সময় অভিযুক্ত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। নিরাপত্তারক্ষী তাকে আটকানোর চেষ্টা করেছিলেন। কিন্তু সজোরে গাড়ি চালিয়ে তাকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ছবি।

 

অশোক মাভি নামে ওই নিরাপত্তারক্ষীর পায়ে ও ঘাড়ে আঘাত লেগেছে। ওই নিরাপত্তারক্ষীর অভিযোগের ভিত্তিতে এফআইআর করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে বেপরোয়াভাবে গাড়ি চালানো ও আঘাত করার অভিযোগ হয়েছে।

পুলিশ জানিয়েছে অভিযুক্তকে ধরার সবরকম চেষ্টা করা হচ্ছে। তাকে গ্রেফতার করা হবে। এক মহিলা সঙ্গীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল ওই ব্যক্তির বিরুদ্ধে। একটি প্রাইভেট ফার্মের জেনারেল ম্য়ানেজার হিসাবে তিনি কর্মরত। তিনি বিবাহিত। দুটি সন্তানও রয়েছে তার।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।