Salman Khan-Nikhat Zareen : ‘ম্যায়নে কিয়া হ্যায় তুমসে প্যায়ার…’, বক্সার নিখাতের প্রেমে হাবুডুবু সলমান!

Advertisement

Salman Khan, Nikhat Zareen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’ তিনি। সলমান খানের প্রেমে হাবুডুবু খান বহু যুবতীর হৃদয়। আর এই তালিকায় রয়েছেন বক্সার নিখাত জারিন। এবছরই দেশের হয়ে সোনাও জিতেছেন নিখাত। আর সেই নিখাতকেই কিনা সল্লু বলছেন, ‘ম্যায়নে কিয়া হ্যায় তুমসে প্যায়ার।’ হ্যাঁ, ঠিকই শুনছেন। নিখাতও সল্লুকে জানিয়েছেন, ‘ম্যায়নে কিয়া তেরা ইনতেজার’। ভাবছেন তো, এসব কী শুনছেন!

তাহলে খোলসা করেই বলা যাক, বক্সার নিখাত জারিন সলমানের একনিষ্ঠ অনুরাগী। আর একথা তিনি বহুবার স্বীকারও করে নিয়েছেন। আর এবার তাঁর স্বপ্ন পূরণ হয়েছে। নিজের ট্যুইটার হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন নিখাত। যেখানে ভাইজানকে ১৯৯১-এ মুক্তি পাওয়া তাঁর ‘লাভ’ ছবি থেকে ‘সাথিয়া, ইয়ে তুনে কেয়া কিয়া’ গানের সঙ্গে নিখাতের সঙ্গে নাচতে দেখা গিয়েছে। ভিডিয়োটি পোস্ট করে নিখাত লিখেছেন, ‘শেষপর্যন্ত অপেক্ষার অবসান হল’। ভিডিয়োটি প্রিয় সলমানকে ট্যাগও করেছেন খ্যতনামা এই বক্সার। আর হ্যাজট্যাগে দিয়েছেন, #fanmoment, #dreamcometrue, #salmankhan।

আরও পড়ুন-‘তোমাকে চাই না, ফিরে যাও’, লখনউ-তে বিক্ষোভের মুখে প্রিয়াঙ্কা চোপড়া

তবে সলমান খানের সঙ্গে নিখাত জারিনের ঠিক কীভাবে দেখা হয়েছিল। কোথায় গিয়ে ‘সাথিয়া, ইয়ে তুনে কেয়া কিয়া’ প্রিয় তারকার সঙ্গে তাঁর নাচ করার সুযোগ মিলেছে তা খোলাসা করেননি নিখাত। প্রসঙ্গত, এবছর বিশ্ব চ্যাম্বিয়ন শিপে ভারতের হয়ে সোনা জেতার পর নিখাতকে শুভেচ্ছা জানিয়েছিলেন খোদ সলমন খান। পাল্টা উত্তরে নিখাতও বলেছিলেন, সলমনের শুভেচ্ছাবার্তা পেয়ে তাঁর জয় আরও বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। সেসময় এক টিভি চ্য়ানেলকে দেওয়া সাক্ষাৎকারে নিখাত জারিন বলেছিলেন, ‘তাঁর হৃদয়ে পর্দার ‘সুলতান’-এর জন্য আলাদাই জায়গা রয়েছে। জারিন বলছেন, ‘আমি সলমন খানকে কখনও ভাই বলিনি। ও বাকিদের জন্য় ভাই। আমার কাছে জান। আমি সলমন খানের বিরাট ফ্যান। আমি অলিম্পিক্সে পদক জিততে চাই। তারপর মুম্বইতে গিয়ে সলমনের সঙ্গে দেখা করা আমার স্বপ্ন।’ আর এরপরই সলমন সেই সাক্ষাৎকারের অংশ ট্যুইটারে তুলে ধরে জারিনকে শুভেচ্ছাও জানিয়েলেন সোনা জয়ের জন্য়।  

এবছর শুরুর দিকে তুরস্কের ইস্তাম্বুলে আয়োজিত প্রতিযোগিতার ৫২ কেজি বিভাগে থাইল্যান্ডের প্রতিযোগীকে কুপোকাত করেন নিখাত জারিন, জিতে নিয়েছিলেন সোনা।   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।