Priyanka Chopra : ‘তোমাকে চাই না, ফিরে যাও’, লখনউয়ে বিক্ষোভের মুখে প্রিয়াঙ্কা চোপড়া

Advertisement

Priyanka Chopra, Lucknow, Unicef, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো :  প্রায় তিন বছর পর দেশে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া। নিজের হেয়ারকেয়ার ব্র্যান্ড ‘অ্যানম্যালি’র লঞ্চ করতেই মূলত দেশে এসেছেন প্রিয়াঙ্কা। মুম্বই-এ সেই পর্ব মেটার পর আপাতত ইউনিসেফের শুভেচ্ছা দূত (Goodwill Ambassador of UNICEF) হয়ে কাজ করছেন তিনি। সম্প্রতি পৌঁছেছিলেন লখনউ। উত্তরপ্রদেশে মেয়েদের উপর বৈষম্যমূলক, সহিংস কাজের আবসান ঘটাতে কাজ করছে ইউনিসেফ। সেই সমস্ত কাজ পরিদর্শনের জন্যই সেখানে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেই কাজে গিয়েই লখনউ-এর গোমতিনগর এলাকায় গিয়ে বিক্ষোভের মুখে পড়েন প্রিয়াঙ্কা।

ঠিক কী ঘটেছে?

প্রিয়াঙ্কা চোপড়ার গাড়ি গোমতিনগর এলাকায় পৌঁছনোর আগেই ওই এলাকার বিভিন্ন দেওয়ালে তাঁর পোস্টার লাগিয়ে দেওয়া হয়। দেখা যায়, প্রিয়াঙ্কার ছবি লাল কালি দিয়ে কেটে লেখা হয়েছে ‘নবাবের শহরে তোমার উপস্থিতি আমরা চাইছি না, তুমি ফিরে যাও।’ তবে কে বা কারা এই পোস্টার লাগিয়েছে, তা স্পষ্ট নয়। পুরো বিষয়টি তাঁরা খতিয়ে দেখছেন বলে জানিয়েছে লখনউ পুলিস। 

আরও পড়ুন-ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ‘বিগ বস ১৬’-তে যাচ্ছেন নুসরত?

এদিন প্রিয়াঙ্কা চোপড়া ঔরাঙ্গাবাদে পৌঁছোন অঙ্গনওয়াড়ি কর্মী এবং স্কুলের ছাত্রছাত্রীদের সঙ্গে কথা বলেন, সময় কাটান। শিশুরা ঠিকমত পুষ্টিকর খাবার পাচ্ছে কিনা, বয়স অনুযায়ী ওজন ঠিক আছে কিনা তা খতিয়ে দেখা যায়। স্কুলে ছাত্রছাত্রীদের বিভিন্ন বিভিন্ন প্রকল্পের কাজ খতিয়ে দেখেন তিনি। তারই কিছু ভিডিয়ো নিজেই পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এদিন প্রিয়াঙ্কা চোপড়াকে সামনে পেয়ে খুশি ছাত্রছাত্রীরাও। 

আরও পড়ন-‘অভিমান থেকেই ইন্ডাস্ট্রি ছাড়ার কথা বলেছিলাম, দেখলাম অনেকেই ভালোবাসেন…’

উত্তরপ্রদেশ পুলিসের একটি অনুষ্ঠানেও যোগ দেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে তাঁদের সঙ্গে বসে ‘মিশন শক্তি’ ছবিটি দেখেন পিগি চপস, যে ছবিটি নারী ক্ষমতায়ন নিয়ে বানানো। 

প্রসঙ্গত, লখনউ-তে পৌঁছে একটি ভিডিয়ো পোস্ট করে প্রিয়াঙ্কা চোপড়া বলেন, আমি এখন ইউনিসেফের হয়ে ফিল্ড ভিজিট করতে এখানে এসেছি। এই শহরে আমার ছোটবেলার বেশকিছু স্মৃতি রয়েছে। ছোটবেলার বেশকিছু বছর আমি এই শহরে কাটিয়েছি। আমার পরিবারের বেশকিছু সদস্য, বন্ধুরা এখনও এখানে থাকেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।