‘জীববিদ্যার গুষ্টির তুষ্টি!’, নাগিন সুস্মিতাকে নিয়ে স্টার জলসায় আসছে ‘পঞ্চমী’

Advertisement

খবর আগেই ছিল। হিন্দির নাগিনের মতো কোনও চমক একটা নিয়ে আসতে চলেছে স্টার জলসা। অবশেষে বৃহস্পতিবার রাতে সামনে এল সেই নতুন ধারাবাহিকের প্রোমো। যার নাম ‘পঞ্চমী’। নায়িকা চরিত্রে সুস্মিতা দে।

প্রোমোতে দেখা যাচ্ছে মন্দিরে বাচ্চাপ্রসব করেন এক মহিলা। কিন্তু সেই সদ্যোজাতকে দেখেই চমকে ওঠেন পুরুতঠাকুর। কারণ, বাচ্চার শরীরে মায়ের নারী আটকে নেই, রয়েছে জীবন্ত সাপ। এরপরই দেখা যায় সুস্মিতাকে। যে আবার সাপের ভাষা বোঝে। সাপের সঙ্গে কথা বলে। এমনকী, তার অনুরোধেই জমিদারগিন্নিকে ছোবল না দিয়ে ফিরে যায় সাপ।

এরপর জমিদার প্রশ্ন করেন, ‘সাপ শুধু সাপের কথাই বোঝে। কে তুই তাহলে?’ মানে সুস্মিতা থুরি পঞ্চমী নিজেই জানে না সে সাপ-মানুষ। তবে প্রোমো সামনে হাসতেই হাসাহাসি শুরু। সাপ আর মানুষের কথা বলাকে ‘জীববিদ্যার গুষ্টির তুষ্টি’ বলছে নেট-নাগরিকদের একটা অংশ। এবার দেখার নাগিনের এই গল্প আদৌ কতটা প্রভাব ফেলতে পারে দর্শক মনে।


নায়ক চরিত্রে কাকে দেখা যাবে ‘পঞ্চমী’তে সেই ব্যাপারে কোনও আভাস মেলেনি প্রোমোতে। তবে এর আগেই শোনা গিয়েছিল থাকছেন রাজদীপ গুপ্ত। ওটিটির দুনিয়ায় খুব পরিচিত মুখ তিনি। মিসম্যাচ, জাপানি টয়, উত্তরণ-এর মতো সিরিজে কাজ করেছেন। দেখা মিলেছিল ‘ওগা বধূ সুন্দরী’-তেও। বহুদিন পরেই ফিরছেন ছোট পরদায়।

এদিকে সুস্মিতার শেষ ধারাবাহিক বৌমা একঘর একেবারে চলেনি। তাই তো মাসচারেকের মধ্যে তড়িঘড়ি তা বন্ধ করে দেয় স্টার জলসা। ভিএফএক্স-এর ব্যবহার হবে এই সিরিয়ালে বেশ ভালোমাত্রায়। এমনকী, এর আগে কোনও বাংলা ধারাবাহিকে নাকি এরকম উচ্চমাত্রার কাজ দেখা যায়নি। তবে সবটাই খবর, প্রোমোতে অন্তত সেরকম কোনও কিছু দেখা যায়নি।

এবার প্রশ্ন হল কার জায়গা নেবে ‘পঞ্চমী’? খুব সম্ভবত ‘গোধূলী আলাপ’-এর জায়গাতেই আসবে এটি। কারণ আপাতত জলসার বাদবাকি সিরিয়াল টিআরপি তালিকায় ভালোই কামাল করছে। মানে রাত সাড়ে ১০টা। খাঁড়া রয়েছে গাঁটছড়া-রপ উপরেও। কারণ কিছুতেই খড়ি-ঋদ্ধি-দ্যুতিরা পেরে উঠছে না জগদ্ধাত্রীর সঙ্গে। সব মিলিয়ে জলসা-প্রেমীরা উত্তেজিত কী হয় কী হয় ব্যাপারটায়।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।