কার হাত দিয়ে নগ্ন স্তন ঢাকলেন উরফি? এটাই বাকি ছিল! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Advertisement

#মুম্বই:  উরফি জাভেদ! আপাতত এই নামটা বললেই চোখের সামনে ভেসে ওঠে বলিপাড়ার এই নায়িকার মুখ। না, অভিনয়ের জন্য তিনি বিখ্যাত হননি। উরফি চর্চায় আসেন তাঁর অভিনব পোশাকের জন্য। উরফির মতো অবাক করা পোশাক বি-টাউনে আর কাউকেই পরতে দেখা যায় না। নিজের পুরোনো জামা কেটে অদ্ভুত সব পোশাক বানান উরফি। কখনও গোটা পোশাকটাই কাটা। কোনও মতে গোপনাঙ্গ ঢেকে বেরিয়ে পড়েন রাস্তায়।

অদ্ভুত সব পোশাক পরে উরফি চলে যান শপিং মলে। কিংবা পৌঁছে যান মুম্বইয়ের বস্তি এলাকায়। তাঁকে দেখতেই ঘিরে ধরে মানুষ। তবে উরফিও কম যান না। সকলের সঙ্গে জমিয়ে ছবি তোলেন। প্রায় প্রতিদিন উরফির নতুন পোশাক স্টাইল ভাইরাল হয় সোশ্যাল মাধ্যমে। কখনও ব্লেড, কখনও কাঁচ, ব্যান্ডেজ, বিদ্যুতের তার এসব হয় উরফির পোশাক। সে সব পরেই মডেলিং করেন তিনি। তবে এবার উরফি তাঁর সোশ্যাল মিডিয়ায় যে ছবি পোস্ট করেছেন, তা ছাপিয়ে গিয়েছে সব কিছুকেই।

উরফির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে একটা বেগুনি রঙের অর্ন্তবাস পরেছেন তিনি। আর শরীরের উর্দ্ধাঙ্গে, উরফির স্তনে দুটো হাত চাপা। অন্য কারও হাত। এক ঝলক দেখলে মনে হবে উরফি অন্য কারও হাত দিয়ে নিজের স্তন ঢেকেছেন। কিন্তু ভাল করে লক্ষ্য করলে বোঝা যাবে ওই হাত দুটি আসলে কাপড়ের তৈরি। এই হাত টপ দিয়েই স্তন ঢেকেছেন উরফি। ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘হেলপিং হ্যান্ড’! এই ভিডিও দেখা মাত্র তুমুল সমালোচনা শুরু হয়েছে নেট মাধ্যমে। নেটিজেনরা লিখেছেন, ‘পাগলামির শেষ থাকা উচিত।” কেউ লিখেছেন, “পুরো নগ্ন হয়েই ভিডিও শ্যুট করুন না।” কেউ বলেছেন, “এটা কোনও স্টাইল হল। জঘন্য।” কেউ বলেছেন, “আপনি এবার অসভ্যতা করছেন।” অনেকে আবার আনফলো করার কথাও লিখেছেন। তবে এসব কথা কানে তোলেন না উরফি। তিনি এভাবেই জনপ্রিয়তা পেয়েছেন। এমনকি উরফির মাসিক রোজগার কয়েক লক্ষ টাকা। কোটিতেও রোজগার হয় তাঁর। মডেলিং করেই বিখ্যাত হয়েছেন উরফি। তাই কে কি বললো, সে সব শোনার পাত্রী তিনি নন।

Published by:Piya Banerjee

First published:

Tags: Urfi javed, Viral, Viral Video

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।