Porimoni : ফের ভাঙন! মিমের সঙ্গে পরকীয়া, স্বামীকে সাবধান করলেন পরীমণি…

Advertisement

Porimoni, Bidya Sinha Saha Mim, Bangladesh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : চলতি বছরের শুরুতেই অভিনেতা, পরিচালক শরিফুল রাজের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন বাংলাদেশের পরীমণি। সদ্য মাও হয়েছেন। তারপর সুখেই কাটছিল ‘পরী’র সংসার। কিন্তু হঠাৎ কী হল! স্বামীর শরিফুলের সঙ্গে পরকীয়ায় জড়ানো নিয়ে বাংলাদেশের আরও এক জনপ্রিয় অভিনেত্রীকে তোপ দাগলেন পরীমণি। প্রকাশ্যেই তাঁর এই পোস্ট ঘরে সরগরম সোশ্যাল মিডিয়া।

ঠিক কী লিখেছেন পরীমণি? কার বিরুদ্ধেই বা তাঁর অভিযোগ?

পরিচালক রায়হান রফিকে উদ্দেশ্য করে ফেসবুকের পাতায় পরীমণি লিখেছেন, ‘রায়হান রফি, সিনেমার সঙ্গে দালালিটাও ভালোই করেন দেখি। বিদ্যা সিনহা মিম, নিজের জামাইকে (জামাই অর্থ স্বামী) নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। মহম্মদ শরিফুল ইসলাম রাজ এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার। ধন্যবাদ…’ পরীমণির এই পোস্ট ঘিরে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। কেউ লিখেছেন, ‘মাথা গরম করবেন না, ভুল সংশোধনের সুযোগ দিন।’ কেউ আবার লিখেছেন, ‘মিমের সমস্যা আছে। তাহসানের সাথেও কাজ করতে গিয়ে প্রেমের গুঞ্জন শুনেছিলাম। এই অভ্যাসের কারনে এই বেডিকে পছন্দ না’। কেউ আবার সরাসরি প্রশ্ন তুলেছেন ‘কী আবার হল?’ কারোর কথায়, ‘এমন কিছু হবে আমি জানতাম।বেশি সুন্দরী কাছে কাছে ছিলো যে এই জন্য নিজেকে কন্ট্রোলে রাখতে পারেনি। আপনার জামাই সেটা মিম আর আপনার জামাইের হাত ধরাধরি দেখে বুঝেছিলাম’।

আরও পড়ুন- শার্লিনের সঙ্গে ঝগড়া, আর এবার প্রেমিক আদিলের বিরুদ্ধেও থানায় রাখি!

  

Advertisement

আরও পড়ুন-পাশে আলিয়া, সদ্যোজাত রাজকন্যাকে বুকে আঁকড়ে বাড়ি ফিরলেন রণবীর

যদিও তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ নেহাতই কুৎসা রটানোর চেষ্টা। নিজের ফেসবুক পোস্টে এমনই বক্তব্য তুলে ধরেছেন অভিনেত্রী বিদ্যা সিনহ মিম। তিনি লিখেছেন, ‘পরাণ ও দামাল সিনেমার আকাশছোঁয়া সাফল্য আমাকে স্বার্থহীন ভালোবাসায় ভাসাচ্ছে। আমি আপ্লুত, অভিভূত। বলতে পারি, জীবনের সেরা সময় পার করছি। ঠিক এই সময়ে একটা পক্ষ আমার পথচলায় ঈর্ষান্বিত হয়ে, আমাকে থামিয়ে দিতে, আমাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। ‌‌পরাণ ও দামাল যে ভালোবাসা আমাকে দিচ্ছে, দেড় দশক আগে ঠিক একইরকম ভালোবাসায় সবাই আমাকে লাক্স চ্যানেল আই সুপারস্টার বানিয়েছে। সবার ভালোবাসাকে গুরু দায়িত্ব হিসেবে মেনে নিয়ে আমি আমার পেশাদার অভিনয়জীবন গড়ে তোলা চেষ্টা করেছি, করে যাচ্ছি, আগামীতেও করে যাব। আমি কাজ করছি বাংলাদেশে জাতিসংঘের আন্তর্জাতিক শিশু তহবিলের (ইউনিসেফ) জাতীয় শুভেচ্ছাদূত হিসেবে। শিক্ষক বাবার আদর্শ ও মায়ের শেখানো সততাকে সঙ্গী করে দারুণ কিছু কাজ করার চেষ্টার মধ্য দিয়ে ভক্ত-শুভাকাঙ্খী সহ সবার মন জয়ের চেষ্টা করছি প্রতিনিয়ত। কখনোই নিজের পেশাদার জীবনের সঙ্গে এমন কিছু যুক্ত করতে দেইনি যা আমার পথচলাকে প্রশ্নবিদ্ধ করতে পারে। আমি জানি আমার পারিবারিক শিক্ষা ও মূল্যবোধ কী, বেড়ে ওঠেছি কোন ধরণের পারিবারিক আবহে, আমার চারপাশটা কেমন– এখন যে বা যারা কোনো ধরণের প্রমাণ ছাড়াই আমাকে নিয়ে ভিত্তিহীন কথা বলছে, তাদের প্রতি নিন্দা জানানোর ভাষা জানা নেই। তবে এসবের বাড়াবাড়ি হলে আমি অবশ্যই তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে ব্যবস্থা গ্রহণ করব। ভক্ত-শুভাকঙ্খী ও ভালোবাসার মানুষদের এটাও বলতে চাই, কারও কোনো ধরণের মনগড়া মিথ্যা বানোয়াট কথায় আপনারা বিভ্রান্ত হবেন না। আমার এই দীর্ঘ পথচলায় সংবাদকর্মী ভাইয়েরা সবসময় আন্তরিক সহযোগিতা করেছেন। আপনারাই আমার যাবতীয় কাজ, ভাবনা-চিন্তা সঠিক ও সুন্দরভাবে ভক্ত-শুভাকাঙ্খিসহ দেশ-বিদেশের সবার কাছে তুলে ধরেছেন। তাই আপনাদের সবার কাছে অনুরোধ, কোনো ধরণের সত্যতা যাচাই বাছাই না করে বিভ্রান্তিকর কোনো খবর ছড়াবেন না। কোনো ইউটিউব কিংবা পোর্টাল যদি আমাকে জড়িয়ে কোনো ধরনের ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্ট করে তাহলে সংশ্লিষ্ট সবার বিরুদ্ধেও প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হতে হবো। আপনাদের ভালোবাসার বিদ্যা সিনহা মিম’।

আরও পড়ুন- বিয়ে ভেঙেছে, নতুন সম্পর্কে জড়িয়ে ঠকেছেন, তবু হ্যাপি এন্ডিং-এ বিশ্বাসী মল্লিকা..

 

সম্প্রতি মুক্তি পেয়েছে শরিফুল রাজ ও মিম অভিনীত ‘পরাণ’ ও ‘দামাল’ ছবি দুটি। আর এই ছবিতে কাজ করতে গিয়েছে ‘পরী’র স্বামী মিমের কাছাকাছি এসেছেন বলে গুঞ্জন। আর এক্ষেত্রে ছবির পরিচালক  রায়হান রফির বিরুদ্ধেই দালালির অভিযোগ এনেছেন পরীমণি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।