ফের জয়ের সরণীতে এটিকে মোহনবাগান, যুবভারতীতে ধরাশায়ী নর্থ-ইস্ট ATK Mohun Bagan beats Northeast United in ISL

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আইএসএলে ফের জয়ের সরণীতে এটিকে মোহনবাগান। নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে ৩ পয়েন্ট ঘরে তুললেন জুয়ান ফেরান্দোর ছেলেরা। ম্যাচের একবারে অন্তিম লগ্নে জয়সূচক গোল করলেন শুভাশিস বসু। পয়েন্ট তালিকায় উঠে এল সবুজ-মেরুন ব্রিগেড।

ডার্বি জয়ের পর মুম্বই সিটি এফসির সঙ্গে ড্র। শেষ ম্যাচ থেকে এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল এটিকে মোহনবাগান। এদিন নর্থ-ইস্ট ইউনাইটেডের জিততে মরিয়া ছিলেন ফুটবলাররা। ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক মেজাজে খেলছিল তাঁরা। বাঁ প্রান্তে লিস্টল কোলাসো, ডান প্রান্তে মনবীর। প্রতিপক্ষের বক্সে হানা দিচ্ছিলেন বারবার। দিমিত্রি পেত্রাতোসের গোল অফসাইডের কারণে বাতিল হয়। অবশেষে আসে সেই মাহেন্দ্রক্ষণ!

ম্য়াচে বয়স তখন ৩৫ মিনিট। প্রতিপক্ষের লাগাতার আক্রমণে মুখে ভুল করে বসেন  নর্থ-ইস্টে ফুটবলাররা। মাঝ-মাঠে বল পেয়ে যান  হুগো বুমোস। তাঁর বাড়ানো পাস থেকে গোল করে যান লিস্টন কোলাসো। বিরতির আগেই ১-০ ব্যবধানে এগিয়ে যায় এটিকে মোহনবাগান। ৪১ মিনিটে দলের পতন রোধ করেন নর্থ-ইস্ট ইউনাইটেডের গোলকিপার  মিচু মিরশাদ। কিন্তু ম্যাচ শেষ হওয়া গোল শোধ করেন ইভান্স। ৮৯ মিনিটে গোল করে এটিকে মোহনবাগানকে জেতান শুভাশিস বসু।

 

মুম্বই সিটি এফসি বিরুদ্ধে ম্যাচ খেলে সোমবার কলকাতায় ফেরে এটিকে মোহনবাগান। মঙ্গলবার থেকেই ফুটবলারদের নিয়ে অনুশীলনে নেমে পড়েন কোচ জুয়ান ফেরান্দো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।