Mithai Update: পিলু শেষ হতেই রঞ্জাকে ছেড়ে তোর্সার কাছে ফিরছে সোম! মিঠাই-তে নতুন ধামাকা

Advertisement

অবশেষে প্রতীক্ষার অবসান সোম ভক্তদের। দীর্ঘ কয়েক মাস পর মিঠাই ধারাবাহিকে ফিরতে চলেছে মোদক পরিবারের বড়ছেলে। মিঠাইয়ের নতুন অধ্যায়ে ফিরছে সোম মানে অভিনেতা ধ্রুবজ্যোতি সরকার। এতদিন জি বাংলার অপর ধারাবাহিক ‘পিলু’ নিয়ে বেজায় ব্যস্ত ছিলেন ধ্রুব, তাই মিঠাই সিরিয়ালে দেখা যাচ্ছিল না তাঁকে। কিন্তু ইতিমধ্যেই শেষ হয়েছে ‘পিলু’র শ্যুটিং। তাই তড়িঘড়ি মিঠাই-তে ফিরছেন সোম।

‘পিলু’ শেষ হওয়ার খবর মিলতেই ‘মিঠাই’ ভক্তরা আশা করেছিল, এবার ‘সোমদা পাক্কা ফিরবে’, আর সেই জল্পনাতেই শিলমোহর পড়ে গেল মঙ্গলবার। হ্যাঁ, এদিন থেকেই মিঠাই-এর শ্যুটিং শুরু করে দিয়েছেন সোম। নতুন অধ্যায় শুরুর আগেই একদম নতুন লুকে দেখা যাবে সোমদাকে। ফেসবুক পোস্টে অভিনেতা ধ্রুব জ্যোতি সরকার লেখেন- ‘এই সপ্তাহেই ফিরছি। দেখতে থাকুন মিঠাই’।

ছবিতে সাদা ফর্ম্যাল শার্টের উপর নীল ব্লেজারে পাওয়া গেল ধ্রুবকে। চোখে চশমা, গালে হালকা চাপ দাড়ি- সোমের এই লুক দেখে দারুণ উত্তেজিত ফ্যানেরা। এবার তোর্সা আর সোমের প্রেম কাহিনি দেখতে চায় ‘মিঠাই’ ফ্যানেরা।


গত কয়েক মাস ধরেই মিঠাই ভক্তদের অভিযোগ তোর্সার একাকীত্ব মোটেই ভালো লাগছে না। সিরিয়ালের সকলের একজন জোড়িদার রয়েছে, কিন্তু তোর্সা সবার ভিড়েও একদম একা। এটা ঠিক নয়, সোমদাকে ফেরানো দরকার। আর কাহিনি যখন নতুন মোড় নিতে চলেছে, ঠিক তার আগেই কামব্যাক হচ্ছে সোমের।

‘মিঠাই’-এর গল্প ইতিমধ্যেই বেশ কয়েক বছর এগিয়েছে। এতদিন কেন মনোহরা থেকে গায়েব ছিল সোম? তার যথাযথ ব্যাখা চায় ফ্যানেরা। পাশাপাশি ‘সোমসা’ জুটির রোম্যান্সটা যেন এবার দেখানো হয়, একান্ত প্রার্থনা তাঁদের। টিআরপি তালিকায় গত কয়েক মাসে বেশখানিকটা পিছিয়ে পড়েছে ‘মিঠাই’। নতুন টাইম স্লট আর নতুন অধ্যায়ের টুইস্ট কতটা ফারাক করবে টিআরপি তালিকায়? এখন সেইদিকেই তাকিয়ে সকলে। তবে সোমের আগমন নতুন অক্সিজেন দিচ্ছে মিঠাই ভক্তদের।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।