রাতের অন্ধকারে বজবজে আক্রান্ত তৃণমূল নেতা

Advertisement

নিমন্ত্রণ বাড়ি যাওয়ার পথে গুলিবিদ্ধ হলেন তৃণমূলের শ্রমিক নেতা। সোমবার রাতে বজবজের কালীপুরে ঘটনাটি ঘটেছে। আহত INTTUC নেতা প্রসেনজিৎ মিত্রকে SSKM-এর ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার অস্ত্রোপচার হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, অবস্থা সংকটজনক।

পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতে কালীপুরে নিমন্ত্রণ রক্ষা করতে যাচ্ছিলেন বজবজ জুটমিলের INTTUC ইউনিটের সভাপতি প্রসেনজিৎবাবু। নিউ সেন্ট্রাল জুট মিলের সামনে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় কেউ বা কারা। গুলি লাগে পিঠে। এর পর পরিবারের লোকেরা তাঁকে উদ্ধার করে স্থানীয় একটি নার্সিংহোমে ভর্তি করেন। সেখান থেকে তাঁকে SSKM হাসপাতালের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার তাঁর অস্ত্রোপচার হয়েছে। বার করা হয়েছে গুলিটি। কিন্তু এখনো প্রসেনজিৎ মিত্রের অবস্থা আশঙ্কাজনক বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

পঞ্চায়েত ভোটের মুখে বজবজে তৃণমূল নেতার গুলিবিদ্ধ হওয়ার খবরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। কে বা কারা তাঁকে গুলি করল জানতে এলাকার সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছে পুলিশ। ঘটনার পিছনে তৃণমূলের গোষ্ঠীকোন্দল থাকতে পারে বলে মনে করছেন অনেকে। সুস্থ হলে প্রসেনজিৎবাবুকে জিজ্ঞাসাবাদ করতে পারে পুলিশ।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।