Nusrat Jahan : ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ‘বিগ বস ১৬’-তে যাচ্ছেন নুসরত?

Advertisement

Nusrat Jahan, Bigg Boss 16, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ‘বিগ বস’-এ যাচ্ছেন নুসরত জাহান। ‘বিগ বস ১৬’ শুরুর আগে এমনই গুঞ্জনে সরগরম ছিল টলিপাড়া। তবে নাহ, ১ মাসেরও বেশি সময় পার হয়ে গেলেও সাংসদ, অভিনেত্রীকে ‘বিগ বস’-এ দেখা যায়নি। সেসময় Zee ২৪ ঘণ্টা ডিজিটালের তরফে যোগাযোগ করা হলে সাংসদের টিমের তরফে জানানো হয়েছিল, ‘যা শোনা যাচ্ছে তা ঠিকই। তবে এখনই চূড়ান্ত কিছু হয়নি, যা বলার চ্যানেল কর্তৃপক্ষ জানাবেন।’

তবে নাহ, নুসরতকে বিগ বসে-এ দেখা যায়নি। এখন আবার টলিপাড়ায় জোর গুঞ্জন, ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বসে প্রবেশ করতে পারেন সাংসদ, অভিনেত্রী। খবরটা কি সত্যি? এনিয়ে Zee ২৪ ঘণ্টা ডিজিটালকে টিম নুসরত জানায়, ‘নাহ, এখবর একেবারেই সত্যি নয়। ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে নুসরত বিগ বসে ঢুকছেন না। তবে নুসরত মুম্বই যাচ্ছে, সেখবর সত্যি।’ নুসরতের হিন্দি ওয়েব সিরিজে অভিনয়ের যে কথা শোনা যাচ্ছে, সেপ্রসঙ্গে টিম নুসরত জানায়, ‘কথা চলছে, এখনও কিছু চূড়ান্ত হয়নি।’ 

আরও পড়ুন-‘নীতুর থেকে শিখুন’, জয়া বচ্চনকে কেন এমন পরামর্শ নেটপাড়ার!

প্রসঙ্গত, টি-সিরিজের দিব্যা খোসলা কুমারের সঙ্গে যশ দাশগুপ্ত যে ছবিতে অভিনয় করেছেন তা খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে। জানা যাচ্ছে, তাই যশ দাশগুপ্ত এই মুহূর্তে মুম্বইতেই রয়েছেন। আর নুসরত রয়েছেন কলকাতায়। এই সময়টা নুসরত যে যশকে মিস করছেন, তা তার ইনস্টা পোস্টেই স্পষ্ট। কিছুদিন আগেই যশের সঙ্গে একটি রোম্যান্টিক ভিডিয়ো পোস্ট করেছিলেন সাংসদ, অভিনেত্রী। 

প্রসঙ্গ, এই দীপাবলিতে যশের সঙ্গে মিলে অনাথ শিশুদের সঙ্গে কাটিয়েছেন নুসরত জাহান। হাজির হয়েছিলেন ‘দক্ষিণ কলিকাতা সেবাশ্রম’-এ। নেতাজি সুভাষ চন্দ্র বসু তৈরি করেছিলেন ‘দক্ষিণ কলিকাতা সেবাশ্রম’। দীপাবলিতে আশ্রয়হীন ছেলেদের জন্যই তৈরি ওই আশ্রম ঘুরে দেখেন দুই তারকা। নিয়ে গিয়েছিলেন উপহার। যে তালিকায় ছিল, কুকিজ, বিস্কুট, সফট ড্রিঙ্কস, চকলেট আর ছিল প্রদীপ ও আতসবাজি। শুধু উপহারই নয়, আশ্রমের আবাসিকদের সঙ্গে কথাও বলেন তাঁরা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।