জোড়া সেলিব্রেশন! বিশ্বকাপে ডাক পেয়েই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন পেদ্রো

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কাতার বিশ্বকাপের (Qatar FIFA World Cup 2022) জন্য দল ঘোষণা করেছে প্রতিযোগিতার হট ফেভারিট ব্রাজিল (Brazil)।  ২৬ সদস্যের এই দলে সুযোগ পেয়েছেন জাতীয় দলের হয়ে মাত্র দুটি আন্তর্জাতিক ম্যাচ খেলা পেদ্রো (Pedro Guilherme)। ২৫ বছর বয়সী এই স্ট্রাইকার খেলেন তাঁর দেশের ক্লাব ফ্ল্যামেঙ্গোতে। দল ঘোষণার মুহূর্তে পেদ্রোর কয়েকটা ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। কারণ সেলেকাওদের বিশ্বকাপ অভিযানের দলে তাঁর নাম জুড়ে যাওয়ার পরেই প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলেন পেদ্রো। 

নেইমার, ভিনিসিয়ুস জুনিয়র, রদ্রিগো, গ্যাব্রিয়েল জেসুসদের মতো তারকা স্ট্রাইকারদের টপকে প্রথম একাদশে পেদ্রোর সুযোগ পাওয়াই কঠিন। সেটা নিয়ে ভাবছেনও না পেদ্রো, ‘ আমি শৈশবের স্বপ্ন পূরণ করেছি। বিশ্বকাপ বড় প্রতিযোগিতা, সবাই অসাধারণ ফুটবলার। জায়গা পাওয়া নিয়ে চিন্তা নেই। পেছনে ফিরে তাকিয়ে দেখুন, কিসের মধ্য দিয়ে আমি গিয়েছি। চোটের কারণে দলে ডাক পাচ্ছিলাম না। ফ্ল্যামেঙ্গোতেও বাজে সময় কাটিয়েছি। ঈশ্বরকে ধন্যবাদ, এই সুযোগটা পেয়েছি। এখন শুধু বিশ্বকাপে মনোযোগ দেওয়ার সময়। কারণ আমরা ষষ্ঠ শিরোপা জিততে চাই।’ ট

আরও পড়ুন: Brazil, Qatar FIFA World Cup 2022: নেই রবার্তো ফির্মিনো, কুতিনহো! কতজন স্ট্রাইকার নিয়ে নামছে নেইমারের ব্রাজিল?

আরও পড়ুন: IPL: আইপিএল-এর ভবিষ্যৎ নিয়ে কোন বড় দুই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই? জানিয়ে দিলেন অরুণ ধুমাল

ভিডিয়োতে দেখা যায়, প্রেমিকাসহ পরিবারের সদস্যদের নিয়ে প্রচণ্ড উৎকণ্ঠা নিয়ে টিভির সামনে বসে আছেন পেদ্রো। ব্রাজিল কোচ তিতে দল ঘোষণা করছেন। নিজের নাম শুনতেই পেদ্রো লাফিয়ে ওঠেন। প্রেমিকা এবং তাঁর মা এসে জড়িয়ে ধরেন পেদ্রোকে। অন্য ভিডিয়োতে দেখা যায়, প্রেমিকাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন পেদ্রো। প্রেমিকা প্রস্তাব মেনে নিলে তাকে আংটিও পরিয়ে দেন। সব মিলিয়ে নিঃসন্দেহে দিনটা ২৫ বছর বয়সী এই তরুণের জন্য বিশেষ দিন হয়ে রইল।

ব্রাজিল দল

গোলকিপার: অ্যালিসন বেকার (লিভারপুল), এডারসন (ম্যানসিটি) ও ওয়েভারটন (পালমেইরাস)।

রক্ষণ: মারকুইনহোস (পিএসজি), থিয়াগো সিলভা (চেলসি), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), দানিলো (জুভেন্টাস), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস), অ্যালেক্স তেলেস (সেভিয়া), দানি আলভেস (পুমাস) ও ব্রেমার (জুভেন্টাস)।

মাঝমাঠ: ক্যাসেমিরো (ম্যানইউ), ফ্যাবিনহো (লিভারপুল), ফ্রেড (ম্যানইউ), ব্রুনো গিমারেস (নিউক্যাসল), লুকাস পাকুয়েতা (ওয়েস্টহ্যাম) ও এভারটন রিবেইরো (ফ্লামেঙ্গো)।

আক্রমণ: নেইমার (পিএসজি), ভিনিসিয়ুস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), রিচার্লিসন (টটেনহ্যাম), রাফিনহা (বার্সেলোনা), গ্যাব্রিয়েল হেসুস (আর্সেনাল), অ্যান্টোনি (ম্যানইউ), পেদ্রো (ফ্লামেঙ্গো) ও গ্যাব্রিয়েল মার্টিনেল্লি (আর্সেনাল)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।