Ranbir-Alia: প্রথমবার মেয়েকে কোলে নিয়ে কেঁদে ফেললেন রণবীর, চোখে জল আলিয়ারও

Advertisement

Ranbir-Alia, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবারই প্রথম সন্তানের জন্ম দেন আলিয়া ভাট। এদিন সকালেই তাঁকে নিয়ে হাসপাতালে যান রণবীর কাপুর। বেলা ১২টা নাগাদ কন্যা সন্তানের জন্ম দেন অভিনেত্রী। আগেই এক সাক্ষাৎকারে রণবীর জানিয়েছিলেন যে তিনি কন্যা সন্তান চান। তাই মেয়ে হওয়ার খবরে যে বেজায় খুশি নতুন বাবা, তা আর বলার অপেক্ষা রাখে না। সোশ্যাল মিডিয়ায় মেয়ে হওয়ার খবর প্রকাশ্যে আনেন আলিয়া নিজেই। বিশেষ সূত্রের খবর, প্রথমবার মেয়েকে দেখে খুশিতে কেঁদে ফেলেন রণবীর। তবে তিনি একা নন, আনন্দে চোখে জল দেখা যায় নীতু কাপুর ও আলিয়ার চোখেও।

আরও পড়ুন- Mimi Chakraborty: নয়া ইনিংস শুরু মিমি চক্রবর্তীর…

তবে অন্যদের থেকে একটু বেশিই কাঁদেন রণবীর। সদ্যোজাতকে দেখে নিজের ইমোশন ধরে রাখতে পারেননি অভিনেতা। নাম প্রকাশে অনিচ্ছুক তাঁদের পরিবারের এক ঘনিষ্ঠ জানান, রণবীরকে এতো আনন্দিত আগে কখনও দেখা যায়নি। বাবা হওয়ার পর যেন তিনি একেবারেই বদলে গেছেন। এমনিতেই শান্ত রণবীর তবে মেয়েকে প্রথমবার দেখে আনন্দে উচ্ছ্বাসে ফেটে পড়েন তিনি। মেয়েকে কোলে নিয়ে আর তাঁর চোখের জল বাঁধ ভাঙেনি। রণবীরকে কাঁদতে দেখে চোখের কোণে জল চলে আসে নতুন মা আলিয়ারও। চোখের কোণ চিকচিক করছিল উপস্থিত সকলেরই।

রবিবার সাত সকালে তড়িঘড়ি আলিয়াকে নিয়ে হাসপাতালে যান রণবীর। সেখান থেকেই অনুমান করা হচ্ছিল যে, রবিবারই প্রথম সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। সেই সম্ভাবনাই সত্যি হল। দুপুর ১২ নাগাদ কন্যা সন্তানের জন্ম দেন আলিয়া। মুম্বইয়ের এইচ এন রিল্যায়ান্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তানের জন্ম দেন অভিনেত্রী।  মা হওয়ার ঘন্টা খানেক বাদেই আলিয়ার সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে ফ্যানেদের সঙ্গে সেই সুখবর শেয়ার করেন আলিয়া ও রণবীর।

আরও পড়ুন-Rituparna Sengupta Birthday: ঋতুপর্ণার জন্মদিনে শুভেচ্ছার ঢল, কেমন কাটছে নায়িকার বিশেষ দিন?

প্রেগন্যান্সির খবর জানানোর সময় সিংহ সিংহী ও সিংহ শাবকের ছবি পোস্ট করেছিলেন। এবারও সন্তানের এই পৃথিবীতে আসার খবর পোস্ট করতে সিংহ পরিবারের ছবিই পোস্ট করেছেন আলিয়া। এমনকী মাসাইমারার জঙ্গলে গিয়েই আলিয়াকে বিবাহ প্রস্তাব দিয়েছিলেন রণবীর। এদিন তিন সিংহের গ্রাফিক্স কার্ডে আলিয়া ও রণবীর লেখেন, ‘আমাদের জীবনের সেরা খবর, আমাদের সন্তান এসে গেছে আর সে এক আশ্চর্য ম্যাজিকের মতো মেয়ে। আমরা ভালোবাসায়, আশীর্বাদে পরিপূর্ণ আর তাকে নিয়েই মগ্ন। ভালোবাসা ভালোবাসা ভালোবাসা- আলিয়া ও রণবীর।’ আলিয়া ও রণবীরকে শুভেচ্ছা জানিয়েছেন সোনম কাপুর, মৌনী রায়, ঈশান খট্টর, কপিল শর্মা, অক্ষয় কুমার, নেহা ধুপিয়া, মাধুরী দীক্ষিত, কৃতি শ্য়ানন, অনন্যা পাণ্ডে, শ্বেতা বচ্চন, জোয়া আখতার, দিয়া মির্জা, রিয়া কাপুর সহ আরও অনেক তারকা। অক্ষয় কুমার রণবীরের উদ্দেশ্য লেখেন, ‘ এই পৃথিবীতে মেয়ের বাবা হওয়ার থেকে বড় আনন্দ আর কিছুতে নেই। ‘

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।