Rakhi Sawant: রাখি ‘মাসি’-র শুভেচ্ছা বার্তা, কী বললেন তিনি আলিয়া-রণবীরের জন্য

Advertisement

আলিয়া- রণবীরের কন্যা সন্তান হয়েছে এই খবর জানার পর দারুন খুশি হয়েছেন রাখি সাওয়ান্ত। তিনি একটি ভিডিতে জানান ‘ মাসি ‘ হওয়ার আনন্দ ভাগ করে নেন সকলের সঙ্গে, একই সঙ্গে তিনি আলিয়া ভাট, রণবীর কাপুর এবং গোটা কাপুর বংশের জন্য শুভেচ্ছা জানালেন। কী বললেন অভিনেত্রী?

‘আমি আজ ভীষণ খুশি, ঘুম থেকে উঠেই খুশির খবরটা পেলাম। আমি আজ মাসি হয়েছি’ , খুশি খুশি মুখে জানান অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তিনি আলিয়া এবং রণবীরকে আগামী দিনের জন্য শুভেচ্ছা জানান।

‘কাপুর বংশে লক্ষ্মী এল’ এমনটাই ভিডিওতে জানান রাখি সাওয়ান্ত। রণবীর আলিয়ার মেয়ের কথা বলতে গিয়ে তিনি করিনা কাপুরের কথাও উল্লেখ করেন।

রাখি সাওয়ান্তের মতে ‘এখন কাপুর বংশে খালি খুশি আর খুশি। একদিকে করিনা কাপুরের দুই পুত্র সন্তান রয়েছে, অন্যদিকে এবার করিনার ভাই রণবীরের মেয়ে হল। আর মেয়ে জন্মানো মানেই সেটা দারুন আনন্দের ব্যাপার।’

রাখি তাঁর ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন তাঁর ভক্তদের উদ্দেশ্যে এবং সেখানে তিনি এই আনন্দের খবর সকলের সঙ্গে ভাগ করে নেন।

রবিবার, ৬ নভেম্বর আলিয়া-রণবীরের কন্যা সন্তান ভূমিষ্ট হয়েছে। মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে এখনও ভর্তি রয়েছেন আলিয়া। রাহুল ভাট জানিয়েছেন মা এবং সন্তান দুজনেই সুস্থ আছেন।

রাখি সাওয়ান্তকে এর আগে বিগ বস ১৫ তে দেখা গিয়েছিল। তিনি সেখানে ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে যোগ দিয়েছিলেন। তাঁর সঙ্গে তাঁর স্বামী রিতেশ ছিলেন। এই শোতে তিনি টপ ৬ পর্যন্ত গিয়েছিলেন।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।