Pala Muchhal-Mithoon Wedding: সাত পাকে বাঁধা পড়লেন পলক-মিথুন, বিয়ের আসরে তারকার হাট

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাত পাকে বাঁধা পড়লেন সংগীতশিল্পী পলক মুচ্ছল ও সংগীত পরিচালক মিথুন। রবিবার পরিবারের আশীর্বাদ নিয়ে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ের বন্ধনে আবদ্ধ হন দুজনে। পরিবার ছাড়াও তাঁদের বিশেষ দিনে উপস্থিত ছিলেন কাছেন বন্ধুরা। অনেকদিন ধরেই সম্পর্কে রয়েছেন সংগীত জগতের এই দুই তারকা। অবশেষে রবিবার বিয়ে করলেন তাঁরা। শুক্রবার থেকেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল পলকের মেহেন্দির ছবি। রবিবার রাতে বিয়ের সাজে একসঙ্গে ছবি পোস্ট করেন পলক। ক্যাপশনে তিনি লেখেন, ‘আজ থেকে আমরা দুজন সর্বদার জন্য এক হয়ে গেলাম।’

বিয়ের দিন পলকের পরনে ছিল লাল রঙের সাবেকি লেহেঙ্গা। লালের উপর সোনালি জরির ঠাসা কাজ। হাতে পরেছিলেন সাবেকি চূড়া ও গলায় কানে ও মাথায় সাবেকি পোলকা জুয়েলারি। মিথুনের পরনেও ছিল সাবেকি পোশাক। সংগীত পরিচালক পরেছিবেম অফ হোয়াইট রঙের শেরওয়ানি, সঙ্গে খয়েরি রঙের ওড়না ও খয়েরির উপর সোনালি সুতোর কাজের পাগড়ি। রাজপুতদের মতো মিথুনের গলায় ছিল মুক্তোর হার।

আরও পড়ুন-Alia Bhatt: আলিয়া-কঙ্কনা থেকে নীনা-সারিকা, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়েছেন বলিউডের একাধিক অভিনেত্রী

পলককে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন রেশমি দেশাই থেকে শুরু করে নীতি মোহন।

Advertisement

পলক ও মিঠুনের রিসেপশনে হাজির ছিলেন সোনু নিগম, শান, উদিত নারায়ন, আদিত্য নারায়ন, বর্ষীয়ান সংগীত পরিচালক আনন্দজী থেকে শুরু করে নীতি মোহন, ভূষণ কুমার, তুলসী কুমার, আরমান মালিক সহ আরও অনেকে।

শুক্রবার মুম্বইয়ে আয়োজিত হয়েছিল পলক মুচ্ছলের মেহেন্দি অনুষ্ঠান, এই বিশেষ দিনে নীল লেহেঙ্গা-চোলি আর সিলভার জুয়েলারিতে সেজেছিলেন গায়িকা। পলকের গায়ে হলুদের অনুষ্ঠানেও আমন্ত্রিত ছিলেন ক্রিকেটার স্মৃতি মন্ধনা। স্মৃতির সঙ্গে পলকের বন্ধুত্ব বহু পুরনো। মেহেন্দির দিন মায়ের সঙ্গে লেন্সবন্দি হয়েছিলেন পলক মুচ্ছল। পলকের মেহেন্দিতে তাঁকে আশীর্বাদ করতে পৌঁছেছিলেন জ্যাকি শ্রফ। অভিনেতাকেও নিজের হাতে মেহেন্দি করতে দেখা যায়।

আরও পড়ুন- Swastika Mukherjee: ‘দীর্ঘপথ শেষে তোমার সঙ্গে দেখা…’ কার সঙ্গে বিদেশের পথে স্বস্তিকা?

প্রসঙ্গত, ২০১৩ সালে আশিকি-২ ছবিতে একে অপরের সঙ্গে প্রথম কাজ করেছিলেন পলক ও মিথুন। মিথুনের সুরে এবং পলকের গাওয়া আশিকি-২-র গানগুলি সুপারহিট ছিল। আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত সেই ছবিও ছিল হিট। আশিকি-২ তে কাজের সূত্রেই আলাপ পলক ও মিথুনের। নাহ, প্রেমটা কিন্তু হয়নি। ‘কাহানি মে টুইস্ট হ্যায়।’ ঘনিষ্ট সূত্রে খবর, পলক মুচ্ছল ও মিথুনের বিয়ে ঠিক করেছে দুই শিল্পীর পরিবার। একপ্রকার এটাকে অ্যরেঞ্জ ম্যারেজ বললে ভুল হয় না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।