Mahesh Bhatt: আলিয়ার মেয়ে মহেশ ভাটকে পূজা ভাটের কথা মনে করাচ্ছে? কী বললেন রাহুল ভাট

Advertisement

রবিবার, ৬ নভেম্বর আলিয়া এবং রণবীরের কোলে এসেছে ফুটফুটে এক কন্যাসন্তান। মহেশ ভাট, যিনি এই খবর শোনার পর ভাট পরিবারে সব থেকে বেশি খুশি হয়েছেন, তাঁর কী মনে হচ্ছে জানালেন তাঁর ছেলে রাহুল ভাট। মহেশ ভাটের এই সুসংবাদ শোনার পর নাকি তাঁর প্রথম সন্তান পূজা ভাটের জন্মের সময়ের কথা মনে পড়ে যাচ্ছে।

মহেশ ভাটের প্রথম স্ত্রী ছিলেন কিরণ ভাট, তাঁদেরই সন্তান হলেন পূজা ভাট এবং রাহুল ভাট। পরবর্তী সময়ে মহেশ ভাট সোনি রাজদানকে বিয়ে করেন। এবং তাঁদের দুই কন্যা হয়, আলিয়া এবং শাহিন। এই চার ভাই বোনের মধ্যে এখন সুসম্পর্ক দেখা যায়।

রাহুল ভাট এখনও পর্যন্ত তাঁর ভাগ্নিকে দেখে উঠতে পারেননি ঠিকই, কিন্তু মামা হওয়ার আনন্দের কথা জানাতে ভোলেননি। তিনি জানিয়েছেন মা এবং সন্তান দুজনেই সুস্থ এবং ভালো আছে। একই সঙ্গে তিনি বম্বে টাইমসকে জানিয়েছেন যে মহেশ ভাট এই খবর জানতে পেরে সব থেকে বেশি খুশি হয়েছেন।

রাহুল জানিয়েছেন, ‘উনি এখন সব থেকে গর্বিত মানুষ। ছোট্ট সদস্যের বাড়ি আসার অপেক্ষায় রয়েছেন এখন তিনি। যেহেতু তাঁর তিনটি কন্যা রয়েছে তাই এই ঘটনা যেন তাঁর কাছে দেজাভুর সমান। সেই এক অনুভূতি যা তিনি তাঁর প্রথম সন্তান পূজা হওয়ার সময় পেয়েছিলেন।’ রাহুল আলিয়া এবং রণবীরের বিষয়ে বলেন, ‘ আলিয়া ভীষণ দায়িত্ববান, আমার মনে হয় রণবীরও খুব ভালো বাবা হবে।’

মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে আলিয়ার কন্যা গতকাল জন্মেছে। তিনি তারপর ইনস্টাগ্রামে একটি পোস্টে মাধ্যমে সেই কথা সকলের সঙ্গে ভাগ করে নেন। তিনি লেখেন, ‘আমাদের জীবনের সেরা খবর এসে গিয়েছে, আমাদের সন্তান ভূমিষ্ট হয়েছে।’ একই সঙ্গে সেই পোস্টে তিনি জানান যে তাঁদের মেয়ে হয়েছে। এখনও আলিয়া হাসপাতালেই আছেন।

আলিয়াকে এরপর রকি অর রানি কী প্রেম কাহানি ছবিতে দেখা যাবে। জি লে জারা ছবিতেও অভিনেত্রীকে দেখা যেতে চলেছে। অন্যদিকে তিনি তাঁর হলিউড ডেবিউ করতে চলেছেন নেটফ্লিক্সের হার্ট অব স্টোন ছবির মাধ্যমে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।