‘তুমি আরও ভালো’, সূর্যকুমারকে কুর্নিশ ‘অরিজিনাল’ ৩৬০ ডিগ্রি ক্রিকেটার ABD-র

Advertisement

মাঠের চারিদিকে দুর্দান্ত সব শট খেলতে পারেন সূর্যকুমার যাদব। কভার ড্রাইভ করার বলে সুইপ শট খেলা এমন কিছু কঠিন কাজ নয় তাঁর কাছে। অফ-স্টাম্পের অনেক বাইরের বলকে অনায়াসে লেগ-সাইডের গ্যালারিতে ফেলতে সিদ্ধহস্ত তিনি। ক্রিকেটের প্রথাগত শটের বাইরে এমন সব দৃষ্টিনন্দন উদ্ভাবনী শট খেলার দক্ষতার জন্যই সূর্যকুমার যাদব থ্রি-সিক্সটি (৩৬০) ডিগ্রি ক্রিকেটারের তকমা পেয়ে গিয়েছেন ইতিমধ্যেই।

যদিও আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ৩৬০ ডিগ্রি ক্রিকেটার হিসেবে পরিচিতি পেয়েছিলেন এবি ডি’ভিলিয়র্স। রবিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে অবিশ্বাস্য সব শটে দুর্দান্ত হাফ-সেঞ্চুরি করার পরে সূর্যকুমারকে থ্রি-সিক্সটি ডিগ্রি ক্রিকেটার হিসেবে সম্বোধন করা হয়। জবাবে ভারতীয় তারকা বলেন যে, ক্রিকেটে থ্রি-সিক্সটি ডিগ্রি প্লেয়ার একজনই আছেন এবং তিনি হলেন এবি ডি’ভিলিয়র্স। সূর্যকুমার এও জানান যে, তিনি শুধু এবিডি-র মতো খেলার চেষ্টা করেন মাত্র।

স্টার স্পোর্টসে করা সূর্যকুমারের এমন মন্তব্যের প্রতিক্রিয়া দেন ডি’ভিলিয়র্স নিজে। সোশ্যাল মিডিয়ায় এবিডির বার্তা উদ্দীপ্ত করতে পারে সূর্যকুমারকে। ডি’ভিলিয়র্স টুইট করেন, ‘ভাই, তুমি খুব তাড়াতাড়ি থ্রি-সিক্সটি ক্রিকেটার হয়ে উঠছ, এমনকি আরও ভালো। আজ দারুণ খেললে।’

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।