ওয়াকফ সম্পত্তি নিয়ে বড় ঘোষণা জেপি নাড্ডার, হিমাচল ভোটের ইস্তেহার

Advertisement

ওয়াকফ সম্পত্তি নিয়ে এবার ঘোষণা করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। হিমাচল প্রদেশের ভোটের ইস্তেহার প্রকাশের অনুষ্ঠানে ওয়াকফ সম্পত্তি নিয়ে মুখ খুললেন নাড্ডা। সংবাদ সংস্থা সূত্রে খবর, এএনআই সূত্রে খবর, বিজেপি একটি সমীক্ষা চালাবে। ওয়াকফ সম্পত্তির বিষয়টি আইন অনুসারে খতিয়ে দেখা হবে। বিচারবিভাগীয় কমিশনের মাধ্যমে সেটি খতিয়ে দেখা হবে। ওয়াকফ সম্পত্তি যাতে বেআইনীভাবে ব্যবহার করা না হয় সেটা দেখা হবে ও এই প্রবণতা থাকলে তা বন্ধ করা হবে।

সামনেই হিমাচল প্রদেশ নির্বাচন। তার ইস্তেহার প্রকাশ করেছে গেরুয়া শিবির। সেখানেই ওয়াকফ সম্পত্তি নিয়ে বিজেপির দৃষ্টিভঙ্গির কথা উল্লেখ করা হয়েছে। জেপি নাড্ডা এদিন হিমাচল প্রদেশের নির্বাচনী ইস্তেহার প্রকাশ করেন। আগামী ১২ নভেম্বর হিমাচলে ভোট। তার আগে প্রকাশিত হল এই ইস্তেহার। হিমাচল প্রদেশের মুখ্য়মন্ত্রী জয়রাম ঠাকুর, কেন্দ্রীয় মন্ত্রী অনুরাগ ঠাকুর, রাজ্য বিজেপি সভাপতি সুরেশ কাশ্যপ প্রমুখ হাজির ছিলেন এই অনুষ্ঠানে।

এদিকে এই ইস্তেহারে ১১টি প্রতিশ্রুতির কথা উল্লেখ করা হয়েছে। বলা হচ্ছে, ১১ সঙ্কল্পের পূরণ করা হবে। যুব ও কৃষকদের শক্তিশালী করা, উদ্যানপালনকে আরও জোরদার করা, সরকারি কর্মীদের ন্যায্য অধিকার দেওয়ার কথাও উল্লেখ করা হয়েছে ইস্তেহারে। তার সঙ্গেই ওয়াকফ সম্পত্তি নিয়ে সমীক্ষার পরিকল্পনার কথাও বলা হচ্ছে বিজেপির তরফে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।