Palak-Mithoon: সাত পাকে বাঁধা পড়লেন ‘আশিকি ২’-এর সঙ্গীত জুটি,দেখুন পলক-মিথুনের বিয়ের প্রথম ছবি

Advertisement

‘মেরি আশিকি অব তুম হি হো…’। কানে কানে পরস্পরকে এই কথাটা বহুদিন আগেই বলে দিয়েছিলেন। যদিও এই প্রেম কাহিনি সম্পর্কে বিশেষ জানাজানি হয়নি বললেই চলে। কথা হচ্ছে সুরকার মিথুন এবং গায়িকা পলক মুচ্ছলের। রবিবার সাত পাকে বাঁধা পড়লেন ‘আশিকি ২’-এর সুরেলা জুটি। দীর্ঘদিন ধরেই চুপিসাড়ে প্রেম করছেন দুজেন। অবশেষে চারহাত এক হল দুজনের। বিয়ের প্রথম ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে দুজনে লিখেছেন- ‘आज हम दो सदैव के लिये एक हुए । And forever begins… ’ (আজ থেকে আমরা সদাসর্বদার জন্য এক হলাম, চিরন্তন পথচলার শুরু…’)।

দুজনের প্রি-ওয়েডিং অনুষ্ঠানের একধিক ঝলমলে ছবি আগেই ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। গায়ে হলুদ থেকে মেহেন্দি বা সঙ্গীত- সব অনুষ্ঠানেই সাবেকি পোশাকে ঝলমল করেছেন পলক। পিছিয়ে থাকলেন না বিয়ের দিনও। জীবনের এই খাস দিনে লাল-সোনালি লেহেঙ্গায় সাজলেন পলক। সঙ্গে কুন্দনের জড়োয়া হার, হাতে চূড়া, মাথায় মাংগটিকায় সুন্দরী কনে পলক। অন্যদিকে বেইজ রঙা শেরওয়ানিতে ধরা দিলেন মিথুন, বউয়ের সঙ্গে রং মিলিয়ে লাল স্টোল নিয়েছিলেন মিথুন।

নবদম্পতির ছবিতে শুভেচ্ছা বার্তায় ভরিয়ে দিয়েছেন মিউজিক ইন্ডাস্ট্রির বন্ধুরা। তুলসী কুমার, জসলিন রয়্যাল অভিনন্দন বার্তা দেন এই জুটিকে।

বিয়ের অনুষ্ঠানে দেখা মিলল অভিনেতা পার্থ সামন্থনের। বিয়ের অন্দরের একাধিক ছবি শেয়ার করেছেন পলকের ভাই পলাশ মুচ্ছল। বোনের বিয়ের দিন রীতিমতো ইমোশ্যানাল পলাশ।

কাজের সূত্রেই আলাপ পলক ও মিথুনের। পরবর্তীতে আরও গভীর হয় সঙ্গীত জগতের দুই মানুষের বন্ধন। ‘আশিকি ২’-এর ‘মেরি আশিকি’ এবং ‘চাহু ম্যায় ইয়া না’-র মতো জনপ্রিয় গানে প্রতিফলিত হয়েছে এই জুটির রসায়ন। অবশেষে প্রেমের সুরে ভেসে দুটি মন আজ পাকাপাকিভাবে এক হল।

এদিন মুম্বইয়ে ইন্ডাস্ট্রির বন্ধুদের জন্য ওয়েডিং রিসেপশনের আয়োজন করেছেন তারকা দম্পতি। সেখানে রীতিমতো চাঁদের হাট। রুবিনা দিলাইক, অভিনব শুক্লা, সোনু নিগম-সহ বি-টাউনের বহু সদস্যই।

পলক-মিথুনের বিয়ের রিসেপশনে চাঁদের হাট, হাজির রুবিনা-অভিনব-সোনুরা 
Advertisement

মুম্বইতে বিয়ের পর্ব মিটলে পলকের ইন্দোরের বাড়িতে যাবেন বর-কনে। সেখানে চলবে একপ্রস্থ সেলিব্রেশন। ইন্ডাস্ট্রিতে প্রায় দেড় দশক পার করে ফেলছেন মিথুন। ‘বস এক পল’ ছবির ‘তেরে বিন’ গানের সুবাদে বলিউডে নিজের জায়গা পাকা করেন মিথুন। পরবর্তীতে ‘দ্য ট্রেন’, ‘আশিকি ২’-সহ বহু ছবিতে মিউজিক দিয়েছেন তিনি। পরিচিত গায়িকা হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসাবেও প্রতিষ্ঠিত পলক। আজ পর্যন্ত নিজের খরচায় ২২০০ বেশি শিশুর হার্টের সাজার্রি করিয়েছেন তিনি।

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।