Hilary Duff and Aaron Carter: ‘আমার কিশোরীবেলাটা এখনও তোমায় ভালোবাসে’, গায়কের মৃত্যুতে লিখলে প্রাক্তন প্রেমিকা

Advertisement

প্রয়াত গায়ক আরন কার্টার। শনিবার ক্যালিফোর্নিয়ায় নিজের বাড়িতে তাঁকে মৃত অবস্থায় পাওয়া যায়। তার পর থেকে সারা পৃথিবী থেকেই গায়কের ভক্তরা তাঁকে নিয়ে নানা কথা সোশ্যাল মিডিয়ায় লিখছেন। কিন্তু তার মধ্যেই আরনের প্রাক্তন প্রেমিকা হিলারি ডাফের একটি লেখা অনেকের মন ছুঁয়ে গেল।

গত শনিবার আরন কার্টারকে মৃত অবস্থায় তাঁর বাড়িতে পাওয়া যায়। এখনও পর্যন্ত তাঁর মৃত্যুর কারণ ঘোষণা করা হয়নি। কিন্তু অনেকের আশঙ্কা, মাদকের কারণেই মৃত্যু হয়েছে। অতিরিক্ত মাত্রায় মাদক সেবন করে ফেলেছিলেন তিনি। এমনই সন্দেহ।

এর আগেও আরনকে নানা সময়ে মাদকের কারণে সমস্যায় পড়তে হয়েছে। ফলে সেখান থেকেই অনেকের ধারণা, অনেক বেশি মাত্রায় মাদক সেবন করে ফেলার জন্য তাঁর মৃত্যু হয়েছে। যদিও এটি এখনও ধারণার পর্যায়েই রয়েছে।

আরন হলেন ‘ব্যাকস্ট্রিট বয়েজ’ দলের সদস্য নিক কার্টারের ভাই। আরন নিজেও গায়ক হিসাবে ব্যাপক পরিমাণে সাফল্য পেয়েছিলেন। কিশোর বয়সেই তাঁর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী হিলারি ডাফ। সেই সময় তাঁদের সম্পর্ক নিয়ে চর্চা কম হয়নি।

তার পরে সেই সম্পর্ক ভেঙে যায়। কিন্তু আরনের সঙ্গে হিলারির যে এক ধরনের আন্তরিক যোগাযোগ থেকে গিয়েছিল, তা প্রমাণিত হয়েছে অভিনেত্রীর একটি লেখায়।

কী লিখেছেন অভিনেত্রী? তিনি লিখেছেন, ‘আমার খুব মন খারাপ হয়েছে, যেভাবে তোমার জীবনটা কঠিন হয়ে গিয়েছিল, সেই কথা ভেবে। তোমাকে সারা পৃথিবীর সামনে লড়াই করতে হয়। খুব আকর্ষণ শক্তি ছিল তোমার মধ্যে। তোমার থেকে কেউ দৃষ্টি ফেরাতে পারত না।’

এর পরেই অভিনেত্রী লিখেছেন, ‘আমার কিশোরীবেলাটা তোমায় খুব গভীরভাবে ভালোবাসত। তোমার পরিবারের সকলের প্রতি আমার ভালোবাসা জানাই। শান্তিতে বিশ্রাম নাও।’

হিলারির লেখা
Advertisement

অভিনেত্রীর এই লেখায় চোখে জল এসেছে অনেকেরই। অনেকেরই মনে পড়ে গিয়েছে আরনের বিখ্যাত সব প্রেমের গান।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।