Chanchal Chowdhury: ডিসেম্বরেই ‘কারাগার ২’, মুক্তির তারিখ জানালেন চঞ্চল চৌধুরী

Advertisement

Chanchal Chowdhury, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মাত্র কয়েকদিন আগেই চঞ্চল ‘হাওয়া’য় তোলপাড় ছিল কলকাতা। না আক্ষরিক অর্থে কোনও ঝড় না হয়েও সিনেপ্রেমীরা বয়ে গেলেন সেই ‘হাওয়া’য়। ছয়টি শোয়ের প্রত্যেকটি দেখতেই নন্দনের সামনে দর্শকের লাইন ছিল চোখে পড়ার মতো। চঞ্চল চৌধুরীকে নিয়ে এই শহরের উন্মাদনা দেখে অবাক অভিনেতা নিজেই। তবে শুধু হাওয়া নয়, চঞ্চল চৌধুরী অভিনীত যে ছবি দেখে মুগ্ধ নেটপাড়া তা হল ওয়েব সিরিজ ‘কারাগার’। গত আগস্টে ওটিটি প্ল্যাটফর্ম হইচইতে মুক্তি পেয়েছিল চঞ্চল চৌধুরী অভিনীত ওয়েব সিরিজ ‘কারাগার’–এর প্রথম সিজন। এর পর থেকেই আলোচনার শীর্ষে অভিনেতা চঞ্চল চৌধুরী। এবার আসছে এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন।

আরও পড়ুন- Aindrila Sharma | Sudipa Chatterjee: ‘এত অপেক্ষা কখনও মিথ্যে হতে পারে না’, ঐন্দ্রিলাকে খোলা চিঠি সুদীপার

‘কারাগার’-এর দ্বিতীয় পর্ব কবে মুক্তি পাবে, তা জানতে দর্শকের যেন তর সইছিল না। আগেই জানা গিয়েছিল যে, আগামী ডিসেম্বরে ‘কারাগার’-এর দ্বিতীয় সিজন মুক্তি পাবে, এবার প্রকাশ্যে এল মুক্তির তারিখ। রবিবার সকালে সোশ্যাল মিডিয়ায় নিজেই সেই খবর জানান অভিনেতা। পরিচালক সৈয়দ আহমেদ শাওকীর এই ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন মুক্তি পাবে আগামী ১৫ ডিসেম্বর। ‘কারাগার ২’-এর মুক্তির তারিখ জানা যায় হইচইয়ের আরেকটি সিরিজ ‘বোধ’এর শেষ দৃশ্যে। অমিতাভ রেজা পরিচালিত এই ওয়েবসিরিজের শেষ পর্বের শেষ দৃশ্যের পর জানানো হয় ‘কারাগার ২’ মুক্তির তারিখ।

‘কারাগার’-এর গল্প জেলের রহস্যময় এক কয়েদিকে নিয়ে, যে কথা বলতে পারে না। যার বয়স প্রায় ২৫০ বছর। ইশারার মাধ্যমে নিজেকে মীরজাফরের খুনি বলে দাবি করে সে! এই চরিত্রেই অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী। এই রহস্যমানবকে ঘিরে ঘটনা ক্রমেই জট পাকতে থাকে। ৪ ঘণ্টার ওয়েবসিরিজে সংলাপ ছাড়া শুধু মুখভঙ্গি দিয়েই অভিনয় করে প্রশংসিত হয়েছেন অভিনেতা। চঞ্চল চৌধুরী ছাড়া সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ‘কারাগার’–এ অভিনয় করেছেন আফজাল হোসেন, ইন্তেখাব দিনার, তাসনিয়া ফারিণ, নাঈম, বিজরী বরকতুল্লাহ, এফ এস নাঈম, শতাব্দী ওয়াদুদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, এ কে আজাদ সেতু প্রমুখ। মুক্তির দিন সামনে আসতেই প্রতীক্ষা শুরু দর্শকের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।