আলিয়ার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত ‘দাদু’ করণ! পরের ছবির কাস্টিং রেডি, ঠাট্টা নেটিজেনের

Advertisement

#মুম্বই: আলিয়ার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত করণ জোহর৷ এমনিতে আলিয়া আর করণের সম্পর্ক বাবা-মেয়েরই মতো৷ তাঁর ছবি স্টুডেন্ট অফ দ্য ইয়ার দিয়েই হাতেখড়ি আলিয়ার৷ রণবীর আলিয়ার বিয়েতেও সবসময় ছিলেন তিনি৷ এবার আর আবেগ ধরে রাখতে পারলেন না৷

মা হলেন আলিয়া ভাট। কাপুর পরিবারে এল নতুন সদস্য। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন আলিয়া। রবিবার সকালেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত ২৭ জুন থেকে রণবীর কাপুর এবং আলিয়ার সন্তানের অপেক্ষায় দেশবাসী। এবার এসেই গেল সেই সুখবর। আজ সন্তানের জন্ম দিলেন ২৯ বছরের আলিয়া। অক্টোবর মাসের শুরু দিকেই ক্ষিণ মুম্বইয়ের গিরগাঁও এলাকার এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হস্পিটালে আলিয়ার নাম লেখা হয়ে গিয়েছিল।

আরও পড়ুন: মোরবি সেতু সংস্কারে বরাদ্দ ২ কোটির মধ্যে ব্যবহৃত হয়েছিল মাত্র ১২ লক্ষ! চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

গত ১৪ এপ্রিল চারহাত এক হয় আলিয়া-রণবীরের। তার পর গত ২৭ জুন সোনোগ্রাফির ছবি দিয়ে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন নায়িকা। বেবি বাম্প নিয়ে প্রথম হলিউড ছবি ‘হার্ট অফ স্টোন’-এর শ্যুটিং সারেন লন্ডনে গিয়ে। তা ছাড়া স্বামীর সঙ্গে প্রথম ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র প্রচারেও কোনও খামতি রাখেননি। তার মাঝেই উৎসবের মরশুমে সমস্ত পুজোয় অংশগ্রহণ করেছেন আলিয়া।

তবে আগেই শোনা গিয়েছিল, আলিয়া এবং রণবীর তাঁদের সন্তানের জন্মের পর বেশ কয়েক মাসের কর্মবিরতি নেবেন। পরিবারকে সময় দেবেন, সন্তানকে যত্ন করবেন। তার পরে কাজে ফিরবেন তারকা দম্পতি। সেই বিষয়ে এখনও কোনও নিশ্চিত খবর পাওয়া যায়নি। এখন ভক্তকূলের কেবল একটি আশা, কবে ‘রালিয়া’ তাঁদের সন্তানকে প্রকাশ্যে আনবেন, কবে নাম প্রকাশ পাবে।

অন্যদিকে বলিউডে নেপোটিজম নিয়ে করণ জোহর অনেকেরই চক্ষুশূল৷ স্টারকিডদের জন্মের সঙ্গে সঙ্গে তিনি পরবর্তী ছবির কাস্টিং করে নেন এমন কথা তাঁর সম্পর্কে ইন্ডাস্টিতে প্রচলিত৷ এবার সেই নিয়েই বিদ্রূপ সোশ্যাল মিডিয়ায়৷

Published by:Rachana Majumder

First published:

Tags: Alia Bhatt, Karan johar

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।