TV Serial: ‘দুটো বউ বা দুটো বর ছাড়া কি সিরিয়াল হয় না?’, ‘ধূলোকণা’ বন্ধের ডাক নেটপাড়ায়

Advertisement

TV Serial, Dhulokona, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এই সপ্তাহে টিআরপি তালিকায় সেরা ধারাবাহিকের জায়গা দখল করেছে ‘ধুলোকণা’। কিন্তু এবার এই ধারাবাহিকের নিন্দায় সোচ্চার নেটপাড়া। ধারাবাহিকের মুখ্য চরিত্র লালন ও ফুলঝুরির জীবনে ফের অশান্তির ছায়া। সম্প্রতি তিন নম্বর বিয়ে করেছে লালন আর বিয়ের পরেই ফিরে এসেছে তাঁর স্মৃতিশক্তি। হঠাৎই তাঁর মনে পড়ে গেছে ফুলঝুরি ও তাঁর বিয়ের কথা। কিন্তু এবার লালন পড়েছে বিপাকে। সে একদিকে ভালোবাসে তিতিরকে আবার অন্যদিকে ভালোবাসে ফুলঝুরিকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের একটি ক্লিপ সামনে আসতেই ক্ষেপে লাল নেটিজেনরা।

আরও পড়ুন- Madhumita Sarcar| Vikram Chatterjee: সোশ্যাল মিডিয়ায় মধুমিতা দিলেন সুখবর, শুভেচ্ছায় বিক্রম লিখলেন…

সিরিয়ালের ক্লিপটিতে দেখা যাচ্ছে, লালন বলছে সে তিতিরকেও ভালোবাসে আবার ফুলঝুরিকেও ভালোবাসে। তাঁকে ফুলঝুরি সাফ জানিয়ে দেয় যে, দু নৌকায় পা দিয়ে চলা যায় না। সে লালনকে তিতিরের কাছে গিয়ে থাকতে বলে। এই বন্ধন থেকে মুক্ত হয়ে সে নিজের মতো করে জীবন কাটাতে চায়। লালনের বক্তব্যে উঠে আসে সে তিতির ও ফুলঝুরি দুজনকেই ভালোবাসে। এই ভিডিয়ো দেখেই চটে লাল নেটিজেনরা। এমনকী এই ধারাবাহিক বন্ধেরও ডাক দেয় নেটপাড়া। কিছুদিন আগে গুড্ডি ধারাবাহিক নিয়েও একই অভিযোগ ছিল নেটপাড়ার। গুড্ডি ও সিরিন দুজনের সঙ্গে প্রেমালাপ করতে দেখা যায় অনুজকে। এবার ধুলোকণাতেও সেই গল্প, কার্যত বিরক্ত দর্শক।

আরও পড়ুন- Aindrila Sharma: এখনও ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, তাঁকে বদলে নয়া অভিনেত্রীকে নিয়ে শ্যুটিং শুরু গোয়ায়

এক নেটিজেন লেখেন, ‘এমনিই সমাজের এই হাল, তার উপর এই সিরিয়াল বন্ধ করে না কেন কে জানে?’ অন্য এক দর্শক লেখেন, ‘দুটো বউ বা দুটো বর ছাড়া কি সিরিয়াল হয় না?’ আরেক নেটিজেন লেখেন, ‘এটা কি এ জীবনে শুরু হবে না? প্রথম থেকে একই গল্প চলছে’। অনেকেই লিখেছেন, এই একাধিক বিয়ের গল্পের কারণেই সিরিয়াল দেখা ছেড়ে দিয়েছেন। অন্য এক ব্যক্তি লেখেন, ‘এই ধারাবাহিক সমাজের জন্য খারাপ’।

কিছুদিন আগে লালনের বিয়ের দৃশ্য দেখে চটেছিল নেটপাড়া। ‘কতবার বিয়ে হবে?’ প্রশ্ন তুলেছিল নেটিজেনরা। এক নেটিজেন লেখেন, ‘এটা আবার কী সিরিয়াল! গোগোল যদি ওর ছেলে হয় আর তিতির ওর মেয়ে, তাহলে ভাই বোনের বিয়ে? যা তা সিরিয়াল।’ সেই সময়ও সিরিয়াল বন্ধের দাবি জানিয়েছিল অনেকে। এবার ফের এই ধারাবাহিক বন্ধের ডাক দিয়েছে নেটপাড়া। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।