Rajkummar Rao: লুক, ভ্রু-র আকৃতি সহ বিভিন্ন কারণে একসময় নায়কের রোলে প্রত্যাখ্য়ান হন রাজকুমার

Advertisement

একসময় লিড চরিত্রের জন্য অডিশন দিয়েও বার বার প্রত্যাখ্যান হন অভিনেতা রাজকুমার রাও। এক অনুষ্ঠানে যোগ দিয়ে, অতীতের সেই দিনগুলি স্মরণ করেন অভিনেতা। 

রাজকুমার বলেন, মূলত চেহারার জন্য নাকি বার বার নাকচ করা হত তাঁকে। অভিনেতার কথায়, তিনি দেখতে মোটেই সুন্দর নন। তবে পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় তাঁর চেহারের পরিবর্তে অন্দরের প্রতিভাকে দেখেছিলেন। 

‘রণ’ ছবিতে একজন নিউজরিডার হিসেবে প্রথমবার পর্দায় অভিনয় করেন রাজকুমার। দিবাকর বন্দ্যোপাধ্যায়ের হিট ‘লাভ সেক্স অউর ধোকা’য় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। এই ছবি দিয়েই বলিউড পথ প্রশস্ত হয় অভিনেতার। আগামীতে নেটফ্লিক্সের ‘মনিকা, ও মাই ডার্লিং’ ছবিতে দেখা যাবে তাঁকে। ১১ নভেম্বর মুক্তি পাচ্ছে এই ছবি।

আরও পড়ুন: রণবীর সিংয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান জাহ্নবী, ‘দারুণ জুটি হবে’, মত নায়িকার

ছবির প্রচারে এসে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রাজকুমার বলেন, ‘একটা সময় ছিল যখন আমি নায়কের চরিত্রের জন্য অডিশন দিতে পারতাম না। নায়কের বন্ধুর ভূমিকায় অভিনয়ের জন্য অডিশন দিতে বলা হয়েছিল। আম জানতাম, ঘরের মধ্যে সবচেয়ে সুদর্শন দেখতে নই আমি। কিন্তু দিবাকর বন্দ্যোপাধ্যায় আমার মধ্যে কিছু দেখেছিলেন।’

রাজকুমার এর আগেও একাধিক বার জানিয়েছিলেন, চেহারা সম্পর্কিত হাস্যকর বিষয়গুলির জন্য বার বার প্রত্যাখ্যানের মুখোমুখি হয়েছিলেন। কেউ তাঁকে বলেছিলেন, লিড রোলের জন্য তিনি যথেষ্ট লম্বা নন। এমনকি ভ্রু-র আকৃতির কারণে কেউ তাঁকে প্রত্যাখ্যান করেছে।

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।