Behala: বেহালায় বাড়িতে ঢুকে কাটারি নিয়ে তাণ্ডব, এলোপাথারি কোপে আহত ৭

Advertisement

ভর দুপুরে চাঞ্চল্যকর ঘটনা বেহালা সরশুনায়। বাড়ির ভিতর ঢুকে কাটারি দিয়ে এলোপাথারি কোপ মারতে থাকে এক ব্যক্তি। ধারালো অস্ত্রের আঘাতে সাতজন জখম হয়েছেন। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে

শনিবার দুপুর ২টো নাগাদ সরশুনার রাখাল মুখার্জি রোডের এক ব্যবসায়ীর সঙ্গে এলাকার একটি পরিবারের পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে অশান্তি চলছিল। সেই সে সময় হঠাৎ ওই ব্যবসায়ী কাটারি নিয়ে বাড়ির মধ্যে ঢুকে এলোপাথারি কোপ দিতে থাকেন। তাঁকে থামতে বলা হলেও তিনি শোনেননি। কাটারির আঘাতে সাতজন আহত হয়েছেন। এদের মধ্যে চারজন মহিলা এবং তিনজন পুরুষ। অভিযোগ পেয়ে অভিযুক্ত ব্যবসায়ী প্রদীপ অধিকারীকে (৫০) গ্রেফতার করেছে পুলিশ। আহতদের স্থানীয় বিদ্যাসাগর স্টেট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ওই ব্যবসায়ী চিরকালই সবার সঙ্গে দুর্বব্যহার করেন। তাঁদের অভিযোগ, প্রদীপ আগেও এই ভাবে ইট, লাঠি নিয়ে হামলা চালিয়েছেন অন্য লোকের উপর হামলা চালিয়েছেন। দুই প্রতিবেশীর মধ্যে অনেক দিন ধরে পাঁচিল দেওয়াকে কেন্দ্র করে অশান্তি চলছিল। শনিবার তা চরমে পৌঁছয়। ঘটনার পর এলাকা থমেথমে। মোতায়েন রয়েছে পুলিশ। কেন তিনি এই হামলা চালালেন তা জানতে প্রদীপকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।