Baguiati: রেলের HR পরিচয় দিয়ে চাকরির প্রতিশ্রুতি, লক্ষাধিক টাকা প্রতারণা! ধৃত মহিলা

Advertisement

নিয়োগ দুর্নীতিতে তোলপাড় রাজ্য রাজনীতি। এরই মধ্যে এবার রেলে চাকরি দেওয়ার নামে একাধিক ব্যক্তির কাছ থেকে টাকা নিয়ে প্রতারণার অভিযোগ উঠল। এমন অভিযোগ উঠেছে এক মহিলার বিরুদ্ধে। রেলের এইচআর পরিচয় দিয়ে তিনি কয়েক লক্ষ টাকার প্রতারণা করেছেন বলে অভিযোগ। এর ভিত্তিতে অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করেছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত মহিলার নাম ভামৌর জানা। বাগুইহাটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। ধৃত মহিলার বিরুদ্ধে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করেছে পুলিশ। জানা গিয়েছে, ওই মহিলা নিজেকে রেল দফতরের এইচআর বলে পরিচয় দিতেন। সেই সুযোগে বিভিন্ন ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে রেলের বিভিন্ন পদে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিতেন। এর জন্য মোটা অঙ্কের টাকা নিতেন ওই মহিলা। কারও কাছ থেকে ১ লক্ষ আবার কারও কাছ থেকে তার থেকেও বেশি টাকা নিতেন বলে অভিযোগ। কিছুদিন আগেই এই ঘটনার তদন্ত শুরু করে প্রথমে এক ব্যক্তিকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। তাকে জিজ্ঞাসাবাদ করেই পুলিশ এই মহিলার নাম জানতে পারে।

গতকাল রাতে বাগুইহাটি এলাকা থেকে এই অভিযুক্ত মহিলাকে গ্রেফতার করে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ। আজ অভিযুক্তকে বিধাননগর আদালতে তোলা হয়। সেখানে পুলিশ তাকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায়। পুলিশের অনুমান, এই ঘটনার সঙ্গে আরও অনেকেই জড়িত রয়েছে। এই চক্রের অন্যদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বিধাননগর সাইবার ক্রাইম থানার পুলিশ।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।