Aindrila Sharma: মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে ঐন্দ্রিলা, অন্য নায়িকাকে নিয়ে গোয়ায় শুরু ছবির শ্য়ুটিং

Advertisement

গোয়ায় আউটডোর শ্যুটিং-এর প্রস্তুতি নিচ্ছেন ঐন্দ্রিলা। মঙ্গলবারই মা-কে বুঝিয়েছিলেন কীভাবে তাঁর দুই পোষ্যর যত্ন নিতে হবে আগামী কয়েকদিনের জন্য। এর মাঝেই ঘটে গেল বিরাট অঘটন। ব্রেন স্ট্রোক হওয়ায় আপতত ভেন্টিলেশনে ঐন্দ্রিলা, পাঞ্জা লড়ছেন মৃত্যুর সঙ্গে। প্রিয় মানুষগুলোর ভালোবাসার টানে ফের উঠে দাঁড়াবেন ক্যানসারকে হারিয়ে দেওয়া এই অভিনেত্রী, আশায় বুক বাঁধছেন সকলে। 

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর আপাতত কোমায় ঐন্দ্রিলা। ৭২ ঘন্টায় তাঁর শারীরিক পরিস্থিতিতে কোনওরকম পরিবর্তন হয়নি, এখনও আশঙ্কাজনক ঐন্দ্রিলা। ‘ভাগাড়’ ওয়েব সিরিজের নতুন ছবির কাজে হাতে নিয়েছিলেন ঐন্দ্রিলা। বুধবার গোয়া রওনা হওয়ার কথা ছিল তাঁর, তিনি এখন অসাড় অবস্থায় হাসপাতালের বিছানায় শুয়ে। তবে কি পিছিয়ে দেওয়া হয়ছে সেই ছবির শ্যুটিং?

টলিপাড়া সূত্রের খবর গোয়ায় সেই ছবির শ্যুটিং শুরু হয়ে গিয়েছে। ঐন্দ্রিলার পরিবর্তে এসেছেন অন্য নায়িকা। প্রযোজনা সংস্থা অনেক ভেবে-চিন্তে বাধ্য হয়েই এই সিদ্ধান্ত নিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক একজন সদস্য জানিয়েছেন, টিমের অনেকেই আগে থেকেই গোয়া পৌঁছে গিয়েছিল। সকলের ডেট নেওয়া রয়েছে, এই অবস্থায় শ্যুটিং বাতিল হলে বড় ক্ষতির মুখে পড়তে হবে প্রযোজককে। তাই ঐন্দ্রিলার পরিবর্ত হিসাবে কাউকে নেওয়া ছাড়া আর অন্য পথ খোলা ছিল না। 

আরও পড়ুন-মা ডান হাতটা নাড়তে পারছি না..’, মঙ্গলবার দুপুরে কী হয়েছিল? জানালেন ঐন্দ্রিলার মা

আসলে শহরের বাইরে শ্যুটিং করতে হলে এমনই প্রযোজকের খরচ বেশি হয়। সেখানে শ্যুটিং বাতিল করবার বিলাসিতা দেখানোটা বাংলা ছবির প্রযোজকের পক্ষে কঠিন। কারণ ছবির বাজেট এখন খুবই সীমিত। ঐন্দ্রিলার বদলে কাকে সেই চরিত্রের জন্য বাছা হয়েছে তা এখনও স্পষ্ট নয়। তবে শীঘ্রই সবটা প্রকাশ্যে আসবে। 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।