শো-এর আগে নিউইয়র্কে পরিবারের সঙ্গে শ্রেয়া, ছেলের আদুরে ভিডিওয়ে খুশি ভক্তরা

Advertisement

#নিউইয়র্ক: ২০ বছর কেটে গিয়েছে। সেই ২০০০ সালে প্রথম বার তাঁর সুরেলা কণ্ঠ শুনেছিল দেশ। রিয়্যালিটি শো-তে। আর এখন সেই বঙ্গতনয়ার গানের প্রেমে পড়েছেন কত শত মানুষ। তিনি শ্রেয়া ঘোষাল।

২০ বছরের এই যাত্রার উদযাপনে নতুন উদ্যোগ নিয়েছেন গায়িকা। গোটা পৃথিবী ঘুরে তিনি গান গাইছেন। আলাপ করছেন নতুন নতুন মানুষের সঙ্গে। তারই এক ঝলক প্রকাশ্যে এল সদ্য। নিউইয়র্ক থেকে ভিডিও। সঙ্গে দেখা দিল তাঁর পরিবার। স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়, ছেলে দেবযান, মা শর্মিষ্ঠা ঘোষাল এবং বাবা বিশ্বজিৎ ঘোষালের সঙ্গে নতুন দেশে পাড়ি দিলেন।

আরও পড়ুন: ছেলের প্রথম জন্মদিনে আবেগঘন শ্রেয়া ঘোষাল, ছবির সঙ্গে দিলেন দারুণ বার্তা!

আরও পড়ুন: কলেজের রাস্তায় বরের সঙ্গে অষ্টমী, শ্রেয়ার বার্তায় জন্মদিন-প্রেম-নস্ট্যালজিয়া

বিলাসবহুল বিমানের ঝলক দেখা গেল ভিডিওতে। ছোট্ট দেবযান সমস্ত রকম প্রযুক্তি দেখে দিশেহারা। কোনটা ছেড়ে কোনটায় মন দেবে সে! কখনও মায়ের কোলে বসে আলো জ্বালাচ্ছে, নেভাচ্ছে। কখনও বাবার সঙ্গে ভিডিও গেমে মত্ত। দেড় বছরের খুদেকে নিয়ে ব্যস্ত শ্রেয়ার মা-বাবাও।

নিউ জার্সিতে গানের অনুষ্ঠানের আগে পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন শ্রেয়া। পেশা আর ব্যক্তিজীবনের অপূর্ব মেলবন্ধনের নির্দশন মিলল তাঁর ভিডিওয়ে। নিউইয়র্কের রাস্তা, শিশুদের পার্ক থেকে শুরু করে হোটেলের ঝলক, সব দেখা গেল শ্রেয়ার ভিডিওয়ে।

ভিনদেশি শিশুদের সঙ্গে দেবযানের খেলাধুলো, দোলনা চড়া, মা তাঁর সন্তানকে সব রকম ভাবে আনন্দে ভরিয়ে রেখেছেন। সঙ্গ ছাড়েননি শিলাদিত্যও।

Published by:Teesta Barman

First published:

Tags: Shreya Ghoshal

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।