Bhagyashree: হাসপাতালে ভর্তি ভাগ্যশ্রীর স্বামী! সাড়ে চার ঘন্টা ধরে চলল অপারেশন,কেমন আছেন?

Advertisement

অসুস্থ অভিনেত্রী ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দাসানি। মুম্বইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। অনুরাগীদের স্বামীর শারীরিক পরিস্থিতি নিয়ে আপডেট দিলেন ‘মেয়নে প্যায়ার কিয়া’র সুমন। কাঁধে অস্ত্রোপচার হয়েছে হিমালয় দাসানির। অভিনেত্রী জানান, ৪.৫ ঘন্টা ধরে চলেছে অপারেশন। সফর অস্ত্রোপচারের পর জোরকদমে সেরে উঠছেন তিনি।

অপারেশনের আগের এবং পরের মুহূর্তের ভিডিয়ো কোলাজ ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অভিনেত্রী। গোটা প্রক্রিয়া চলাকালীন স্বামীর পাশেই ছিলেন ভাগ্যশ্রী। অভিনেত্রী লেখেন, ‘ডান কাঁধের একটা মেজর অস্ত্রোপচার। প্রায় সাড়ে চার ঘন্টা সময় লাগলো’।

অভিনেত্রী জানান, তাঁর স্বামীর কাঁধের রোটেটর কাফ মাসল ছিঁড়ে গিয়েছিল। তবে সঠিক সময়ে সঠিক চিকিৎসকের পরামর্শে এখন সুস্থতার পথে হিমালয়। ভাগ্যশ্রী আরও লেখেন, চিকিৎসক যখন জানিয়েছিলেন একদিনের মধ্যেই সুস্থ হয়ে যাবেন হিমালয়, তাঁরা দুজনেই এই কথা বিশ্বাস করেননি। তবে চোখের সামনে ফলাফল থেকে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন এই তারকা দম্পতি। মুম্বইয়ের নানাবতী হাসপাতালে চিকিৎসক গৌতম তিওয়ারির তত্ত্বাবধানে এই অস্ত্রোপচার হয়েছে।

ভাগ্যশ্রীর ভিডিয়োতে অনুরাগীদের মন্তব্য উপচে পড়ছে। সকলেই হিমালয়ের দ্রুত আরোগ্য কামনা করেছেন। অভিনেতা সঞ্জয় কাপুর লেখেন, ‘আশা করছি তুমি এখন ভালো আছো। শরীরের যত্ন নাও, দ্রুত আরোগ্য কামনা করি’। কপিল শর্মা শো-এর বিচারক অর্চনা পূরণ সিং লেখেন, ‘জলদি বাড়ি ফিরে এসো হিমি, এরপর আমরা সবাই মিলে সেলিব্রেট করব’।

ফ্যানেরাও ভাগ্যশ্রীর স্বামীর দ্রুত আরোগ্য কামনা করে একাধিক মন্তব্য় করেছেন। ১৯৯০ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েছিলেন ভাগ্যশ্রী ও হিমালয়। তাঁদের দুই সন্তান, পুত্র অভিমন্যু দাসানি এবং মেয়ে অবন্তিকা দাসানি। পায়ের পদচিহ্ন অনুসরণ করে দুজনেই পা দিয়েছেন শোবিজ ইন্ডাস্ট্রিতে। শিল্পা শেট্টির সঙ্গে ‘নিকাম্মা’ ছবিতে দেখা মিলেছে অভিমন্যুর। সম্প্রতি স্টার প্লাসের রিয়ালিটি শো ‘স্মার্ট জোড়ি’র মঞ্চে দেখা গিয়েছে ভাগ্যশ্রী ও তাঁর স্বামী হিমালয়কে।

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।