কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা? প্রতিটা মুহূর্তে কড়া নজরদারি ডাক্তারদের

Advertisement

#কলকাতা: কেমন আছেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা? জনপ্রিয় অভিনেত্রীর আচমকা ফের অসুস্থতায় উদ্বিগ্ন তাঁর ভক্তমহল থেকে সহকর্মীরা। হাওড়ার হাসপাতাল সূত্রে খবর, ঐন্দ্রিলার শারীরিক পরিস্থিতির কোনও পরিবর্তন হয়নি। তাঁর অবস্থা এখনও আশঙ্কাজনক। ব্রেন স্ট্রোকের ফলে মাথায় রক্তজমাট বেঁধেছিল অভিনেত্রীর। মঙ্গলবার রাতেই সেটি অস্ত্রোপচার করা হয়েছে। সেই থেকে কোমায় রয়েছেন নায়িকা।

বৃহস্পতিবার সন্ধেয় দুই ইউনিট প্যাকড রেড ব্লাড সেল বা পিআরবিসি দেওয়া হয়েছে। রক্তচাপ অত্যন্ত কম থাকার জন্য ভেন্টিলেশনে তাঁকে ভেসোপ্রেসার দেওয়া হয়। এর ফলে তাঁর ব্লাড প্রেসার কিছুটা স্বাভাবিক হয়েছে। আপাতত রক্তচাপ রয়েছে ১১০/৭০। পালস রেট প্রতি মিনিটে ১১২।

আরও পড়ুন: চোর সন্দেহে ল্যাম্পপোস্টে বেঁধে পিটিয়ে খুন, বারুইপুরে নৃশংস কাণ্ড! জালে ১২

আপাতত সাত রকমের কড়া ওষুধ চলছে ঐন্দ্রিলার। স্টেরয়েড, অ্যান্টি বায়োটিক, আইভি ফ্লুয়িড ইত্যাদি ওষুধ চলছে। প্রয়োজনীয় পরীক্ষানিরীক্ষা হয়ে গিয়েছে ইতিমধ্যে। মঙ্গলবার রাতে শহরের এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। ২৪ বছরের অভিনেত্রী তখন ঝিমনো অবস্থায় ছিলেন। শরীরের ডান দিক প্রায় অসাড় হয়ে গিয়েছিল। হাসপাতালে যাওয়ার আগে আগে বারবার বমি করছিলেন বলেও জানা যায়। retroperitoneal ewing sarcoma-এ আক্রান্ত তিনি আগে থেকেই। ডান দিকে ফুসফুসে একটি ১৯ সেন্টিমিটারের টিউমার অস্ত্রোপচার করা হয়েছিল। পরীক্ষা করে জানা যায়, ইন্ট্রাক্র্যানিয়াল হ্যামারেজে আক্রান্ত তিনি।

আরও পড়ুন: দরজা খুলল বিবস্ত্র তরুণী, খাটে পড়ে যুবকের দেহ! সল্টলেকের গেস্ট হাউজে হাড়হিম ঘটনা

মেয়ের শারীরিক অবস্থার কথা জানতে এক সংবাদমাধ্যমের তরফে যোগাযোগ করা হয়েছিল ঐন্দ্রিলার মা শিখা শর্মার সঙ্গে। তিনি জানিয়েছেন, ‘প্রার্থনা করা ছাড়া আমাদের হাতে আর কিছুই নেই। সকলে মিলে প্রার্থনা করুন ওর জন্যে, যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে বাড়ি ফিরে আসে। চিকিৎসকেরা বলছেন, ৪৮ ঘণ্টা না কাটলে কিছু বলা যাবে না। ওর দিদি-সহ সকলে হাসপাতালে। আমি বাড়িতে একা। খুব চিন্তা হচ্ছে।’

Published by:Raima Chakraborty

First published:

Tags: Actress, Aindrila Sharma, Brain Stroke

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।