Subhashree Ganguly: মধ্যরাতে কেক কেটে জন্মদিন পালন শুভশ্রীর, স্ত্রীকে চমক দিতে আর কী করলেন রাজ

Advertisement

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় নায়িকা বলে কথা আর তাঁর জন্মদিনে চমক থাকবে না হয়? ৩ নভেম্বর, বৃহস্পতিবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির জন্মদিন। আর তার উদযাপন তিনি শুরু করলেন মধ্যরাত থেকেই। রঙ বেরঙের গোলাপের সঙ্গে দুটি কেক। একটি কেক রেড ভেলভেট, আরেকটি চকোলেট কেক। দুটি কেক কেটেই জন্মদিনের সূচনা করলেন অভিনেত্রী।

স্ত্রীর জন্মদিনের সূচনা রাজ চক্রবর্তী দারুন প্ল্যান দিয়েই করলেন। তিনি শুভশ্রীর জন্য কেক, ফুল, মোমবাতি দিয়ে একটি সারপ্রাইজ অ্যারেঞ্জ করেন।

কেক কাটার আগে অভিনেত্রী চোখ বুজে কিছু প্রার্থনাও করেন। তারপর কেক কাটেন। আর কেক কাটার পর প্রথম কেক স্বামী রাজ চক্রবর্তীকেই খাইয়ে দেন অভিনেত্রী। এর পর সেখানে আর যাঁরা উপস্থিত ছিলেন তাঁদের সকলকেও তিনি কেক খাইয়ে দেন। জন্মদিনের সেলিব্রেশনের সময় তাঁর পরনে ছিল কালো রঙের একটি কুর্তি। সঙ্গে তাঁর হাতে একটি নোয়া ছিল।

তবে মধ্যরাতের সেলিব্রেশনের সময় শুভশ্রীর সঙ্গে তাঁর পুত্র ইভানকে দেখা যায়নি। যদিও অন্যান্যবার ইভান সঙ্গেই থাকে। তবে শুভশ্রীর দাদারা এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। কেক কেটে উদযাপন করার পর রাজ শুভশ্রীকে জড়িয়ে ধরে ভালোবাসার কথা জানাতে ভোলেন না। শুভশ্রী রাজকে জড়িয়ে ধরে বলেন, ‘আই লাভ ইউ মাম্মা।’ এরপর তাঁরা একে অন্যকে চুম্বনে ভরিয়ে তোলেন।

শুভশ্রী গাঙ্গুলির জন্মদিনের সেলিব্রেশনের এই ছবি রাজ চক্রবর্তী নিজেই তাঁর সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন। অভিনেত্রীর জন্মদিনে তাঁর সহকর্মীরা সকলেই তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। এঁদের মধ্যে রয়েছে মিমি চক্রবর্তী, নুসরাত জাহান, পার্নো মিত্র, প্রমুখ। এদিন মধ্যরাতে যে অনুষ্ঠানের আয়োজন হয়েছিল সেটা রাজ শুভশ্রীর আর্বানার ফ্ল্যাটে উদযাপিত হয়।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।