Shah Rukh Khan: কিং খানের জন্মদিনে কতজন উপস্থিত ছিলেন মন্নতের বাইরে? দেখালেন শাহরুখ নিজেই

Advertisement

প্রতি বছরের মতো এ বছরেও শাহরুখ খান তাঁর জন্মদিনের দিন তাঁর বাইরে বান্দ্রার বাড়ি মন্নতের সামনে জড়ো হওয়া অগণিত ভক্তদের দর্শন দিলেন। তাঁর বাড়ির সেই নির্দিষ্ট স্থান থেকেই তিনি ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়লেন।

যদিও মাঝে কবছর করোনার কারণে এই রীতি বন্ধ ছিল। কিন্তু এই বছর ফের আগের মেজাজেই তাঁর জন্মদিন দিন দেখা দিলেন কিং খান।

বুধবার, ২ নভেম্বর ছিল কিং খানের জন্মদিন। এরপর দিন অর্থাৎ বৃহস্পতিবার তিনি তাঁর জন্মদিনের এই বিশেষ মুহূর্তের ছবিগুলো ভাগ করে নিলেন। নিজেই তুলে ধরলেন সেই ছবি যেখানে ধরা পড়ল তাঁর অগণিত ভক্ত মন্নতের সামনে তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য ভিড় করেছিল।

এদিনের একাধিক ছবি শাহরুখ খানের ভক্তরা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। তেমনই পাপারাজ্জিরাও শাহরুখ খানের বাড়ির সামনে থেকে এদিনের ছবি তুলে ধরেছিলেন। শাহরুখ খান এদিন একটি বার্ডস আই ভিউয়ের ভিডিও পোস্ট করে , সেখানে দেখা বহু মানুষ তাঁর জন্য অপেক্ষা করে দাঁড়িয়ে আছেন। এরপর তিনি তাঁর বাড়ির সেই উঁচু জায়গায় উঠে সকল ভক্তদের উদ্দেশ্যে হাত নাড়েন।

শাহরুখ খান তাঁর ভক্তদের ছবি শেয়ার করে সোসিয়াল মিডিয়ায় লেখেন যে, তিনি আপ্লুত সকলের ভালোবাসা পেয়ে। তিনি সকলকে ধন্যবাদ জানান। এই ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে বাজছিল শাহরুখ খান অভিনীত ছবি জিরো ছবির গান মেরা নাম তু। তাঁর এই পোস্টে একজন লিখেছেন, ‘আমরা আপনাকে ভালোবাসি।’, আরেকজন লিখেছেন, ‘কেন রাজা বলা হয় তার প্রমাণ।’

শাহরুখ খানের জন্মদিনের দিন দুবাইয়ের বুর্জ খলিফা সেজে উঠেছিল তাঁকে সম্মান জানাতে।

শাহরুখের ৫৭তম জন্মদিনের দিন তাঁর আগামী ছবি পাঠানের টিজার মুক্তি পেল। এই ছবিতে তাঁর সঙ্গে দেখা যাবে অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। যশ রাজ ফিল্মস এই ছবির প্রযোজনা করেছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।