Saba Azad and Hrithik Roshan: সাবা আজাদের জন্মদিনে হৃত্বিকের ‘অদ্ভুত প্ল্যান’, কী কী ছিল তালিকায়

Advertisement

সাবা আজাদ তাঁর জন্মদিনের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সম্প্রতি। আর সেখানেই ধরা পড়েছে তিনি আর হৃত্বিক রোশন কীভাবে তাঁর জন্মদিন উদযাপন করলেন। এই ছবির মাধ্যমেই অভিনেত্রী তথা গায়িকা সাবা আজাদ জানিয়েছেন যে তিনি বরাবর যেমন বার্থডে সেলিব্রেশন চেয়েছেন এবার যেন ঠিক তেমনটাই হল। হৃত্বিক রোশন কীভাবে তাঁর জন্মদিনটা স্পেশাল করে তুলেছিলেন সেটাও তিনি জানাতে ভুললেন না। তাঁর শেয়ার করা ছবি দেখে বং ভিডিওতে দেখা গেল তিনি হাতে ফুলের তোড়া নিয়ে দাঁড়িয়ে, তো কোনওটায় দেখা যাচ্ছে তিনি জিমে শরীরচর্চায় মগ্ন। কোনও ভিডিওতে তিনি আর হৃত্বিক নাচছেন। আবার কোনওটায় তাঁরা ঘাসে শুয়ে পিকনিকের মেজাজে রয়েছেন। এছাড়াও সেই রাতের বেশ কিছু ছবিও তিনি শেয়ার করেছেন, যেখানে তিনি কেক কেটেছিলেন।

সাবা আজাদ তাঁর জন্মদিনের ছবিগুলো শেয়ার করে লিখেছেন যে তিনি তাঁর জন্মদিনের দিন চুপচাপ থাকতেই পছন্দ করেন। এমন কিছু করতে পছন্দ করেন যেখান থেকে তিনি নতুন কিছু শিখতে পারেন, করতে পারেন। এর মধ্যে শরীরচর্চা থাকতে পারে, মস্তিষ্কের খাদ্য হিসেবে নতুন কিছু থাকতে পারে, ইত্যাদি। এছাড়া তিনি তাঁর এই বিশেষ দিনটি তাঁর পছন্দের, ভালোবাসার মানুষের সঙ্গেই কাটাতে পছন্দ করেন। বহু বছর ধরে এটাই যেন নিয়ম হয়ে গিয়েছে।

এরপর তিনি হৃত্বিককে ধন্যবাদ জানান, এবং লিখেন যে ‘ থ্যাংক ইউ রো, (সঙ্গে একটি ভালোবাসার ইমোজি) আমার পছন্দের সমস্ত অদ্ভুত জিনিসকে একত্রে আনার জন্য।’ এছাড়া তিনি সেই সকল মানুষকে ধন্যবাদ জানান যাঁরা তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

তাঁদের এই সুন্দর ছবিগুলো দেখে এক ভক্ত কমেন্ট করেন এবং জানান, তিনি অত্যন্ত হিংসে বোধ করছেন, একই সঙ্গে এটা ভেবে খুশি হচ্ছেন যে হৃত্বিকের জীবনে সাবা কতটা আনন্দ এনে দিয়েছেন যে হৃত্বিক তাঁকে এতটা দিয়ে ভরিয়ে তুলছেন। আরেকজন তাঁর এই পোস্ট দেখে লিখেছেন সাবা এবং হৃত্বিককে একত্রে দেখে তাঁর মন ভরে যায়।

এই বিষয়ে বলে রাখা ভালো, গত প্রায় এক বছর ধরে হৃত্বিক রোশন এবং সাবা আজাদ সম্পর্কে রয়েছেন। তাঁদের এখন হামেশাই পার্টি, ইভেন্টে একত্রে দেখা যায়। যদিও এর আগে হৃত্বিক সুজান খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ ছিলেন এবং তাঁদের দুটি পুত্র আছে।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।