Priyanka Chopra : ‘ঘুরপথে বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা, ও আসলে কুৎসিত!’

Advertisement

Priyanka Chopra, Miss World 2000, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ২০০০ সাল, প্রিয়াঙ্কা চোপড়ার বয়স তখন মাত্র ১৮। ‘মিস ওয়ার্ল্ড’-এর খেতাব জিতে নেন ‘দেশি গার্ল’। সেই মুহূর্তটি শুধু ভারতবাসীর কাছে নয়, প্রতিবেশী দেশগুলির কাছেও গর্বের মুহূর্ত ছিল। তবে প্রিয়াঙ্কার সেই জয় নাকি ছিল নেহাতই ‘কারচুপি’। সম্প্রতি, এমনই বিস্ফোরক মন্তব্য করেছেন প্রিয়াঙ্কার সহ-প্রতিযোগী বার্বাডোজ লেইলানি ম্যাককনি। সেবছর ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা ছিল পক্ষপাতদুষ্ট, এমনই অভিযোগ করেছেন বার্বাডোজ। 

সম্প্রতি, ২০২২-এর মিস ইউএসএ প্রতিযোগিতাতেও কারচুপির অভিযোগ উঠেছে। এই প্রতিযোগিতা জিতে নিয়েছিলেন টেক্সাসের আর বনি গ্যাব্রিয়েল। অভিযোগ, প্রতিযোগিতার উদ্যোক্তা আর স্পনসররা আর বনি গ্যাব্রিয়েলের ক্ষেত্রে পক্ষপাতদুষ্ট আচরণ করেছেন। মিস ইউএসএ -২০২২ প্রতিযোগিতায় দুর্নীতি নিয়ে যখন আলোচনা চলছে, ২০০০ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও দুর্নীতির অভিযোগ উঠল। এই দুই প্রতিযোগিতার তুলনা টেনে বলেন, ‘আমি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশ নিয়েছিলাম, যদিও আমি প্রতিযোগিতা থেকে বেরিয়ে গিয়েছিলাম, জিতেছিলেন মিস ইন্ডিয়া। মনে রাখবেন তার আগের বছরও ওই প্রতিযোগিতা যিনি জিতেছিলেন, তিনিও ভারতীয় ছিলেন। কারণ প্রতিযোগিতার স্পনসর ছিল ভারতীয় কেবল স্টেশন। তাই ২০২২-এ মিস ইউএসএ প্রতিযোগিতার মঞ্চে যে নাটক হয়েছে, সেই একই নাটক হয়েছিল ২০০০ সালের মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতাতেও।’ বার্বাডোজের কথায়, ‘প্রিয়াঙ্কা চোপড়া মোটেও সুন্দর নন’।

আরও পড়ুন-মাতৃত্বের মাত্র তিন মাস, স্বামীর সঙ্গে ছুটিতে সোনম, ‘ছেলে কই?’ প্রশ্ন নেটপাড়ার

আরও পড়ুন-২০০ টাকার চুড়িতে সেজে ‘কাঁচাবাদাম গার্ল’-এর জন্মদিনে উর্ফি ! যদিও…

এখানেই শেষ নয়, লেইলানি ম্যাককনির কথায়,  ‘২০০০ সালে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় সবক্ষেত্রেই বেশি সুবিধা পেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তাঁর গাউনটি বেশি ভালো করে বানানো হয়েছিল, তাঁকে বেশি ভালো ঘর দেওয়া হয়েছিল। তাঁর খাবার, প্রচার সবক্ষেত্রেই বেশি সুবিধা করে দেওয়া হয়েছিল। প্রিয়াঙ্কাকে যেধরনের সুইমস্যুট পরতে দেওয়া হয়েছিল, অন্যদের সেই অনুমতি দেওয়া হয়নি।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।