ICC র‌্যাঙ্কিংয়ে ১ নম্বর স্থান দখল করতেই সূর্যকুমারকে এভাবে শুভেচ্ছা জানালেন কোহলি

Advertisement

২০২২ আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপ-এ টিম ইন্ডিয়ার হয়ে প্রতিপক্ষ দল গুলোর সামনে আতঙ্ক তৈরি করেছে ভারতের দুই ব্যাটসম্যান। একজন তারকা ব্যাটসম্যান বিরাট কোহলি এবং অন্যজন আইসিসি টি-টোয়েন্টি আন্তর্জাতিক র‌্যাঙ্কিংয়ের মহারাজ সূর্যকুমার যাদব। দুজনেই একসঙ্গে এই মেগা ইভেন্টে এখনও পর্যন্ত টিম ইন্ডিয়াকে নানা সমস্যার মধ্যে থেকে টেনে তুলে এনেছেন। মাঠে এবং মাঠের বাইরে দুজনের রসায়নও সুপার হিট দেখাচ্ছে।দুজনের জুটিও ভক্তদের পছন্দ হচ্ছে। সম্প্রতিবিরাট কোহলির সঙ্গে সূর্যকুমার যাদবের এই জুটিকে একটি পোস্টে‘সুরভির’ হিসাবে নতুন নাম দেওয়া হয়েছে। এখন একবার সোশ্যাল মিডিয়ায় মন্তব্যের মাধ্যমে দুজনের মধ্যে সম্পর্কের অটুট বন্ধনটা দেখা যাচ্ছে।

আরও পড়ুন… বরাতজোরে সিনিয়র মহিলা টি-টোয়েন্টি ট্রফির ফাইনালে বাংলা, সামনে হেভিওয়েট রেলওয়েজ

বাংলাদেশের বিরুদ্ধে সূর্যকুমার যাদব ১৬বলে ৩০রানের একটি ঝোড়ো ইনিংস খেলেন,যেখানে বিরাট কোহলি ৪৪ বলে অপরাজিত ৬৪ রান করেন। ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে ভারত ম্যাচটি পাঁচ রানে জিতেছিল। এই ম্যাচের পর বিরাট কোহলি কিছু ছবি শেয়ার করে টিম ইন্ডিয়ার প্রশংসা করেন। এ নিয়ে সূর্যকুমার যাদব মন্তব্যে লিখেছেন,‘আগুন আছে।’সূর্যের এই মন্তব্যের জবাবে বিরাট লিখেছেন, ‘সূর্যকুমার ভাউ এখন ১ নম্বর।’ আসলে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচে নামার আগেইICCনতুন ক্রমতালিকা প্রকাশ করেছিল। যেখানে প্রথমবার আইসিসির এক নম্বর জায়গা দখল করেন সূর্যকুমার যাদব। তাই বাংলাদেশ ম্যাচের পরে এভাবেই সতীর্থকে শুভেচ্ছা জানিয়েছিলেন বিরাট কোহলি। অন্যদিকে বাংলাদেশের বিরুদ্ধে বিরাট কোহলির পারফরমেন্সকে সূর্যকুমার যাদব এভাবেই কুর্নিশ জানিয়েছিলেন।

আরও পড়ুন… Syed Mushtaq Ali Trophy: নাইট ক্যাপ্টেনের হাত ধরে ইডেনের বাইশ গজে ফাইনালে উঠল মুম্বই

২০২২ আইসিসি টি টোয়েন্টি বিশ্বকাপের সুপার12 এর গ্রুপ2 এর ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামার আগেওICCক্রমতালিকার শীর্ষে ছিলেন মহম্মদ রিজওয়ান। সূর্যকুমার যাদব পাকিস্তানের ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ানকে টপকে সর্বশেষ প্রকাশিত আইসিসি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ব্যাটিং র‌্যাঙ্কিংয়ে এক নম্বর আসন দখল করেন।এই বিশ্বকাপ চলাকালীন,টিম ইন্ডিয়া খুব একতাবদ্ধ বলে মনে হচ্ছে এবং খেলোয়াড়দের মধ্যে ভালো রসায়নের প্রভাব ম্যাচের ফলাফলেও দেখা যাচ্ছে। পাকিস্তানের বিরুদ্ধে বিরাট কোহলি যে ধরনের ইনিংস খেলেছিলেন,জয়ের পর বিরাটকে কাঁধে তুলে নেন অধিনায়ক রোহিত শর্মাও। মাঠের মধ্যে ও মাঠের বাইরে এই রসায়াণকে দেখেই বিশ্বকাপ জয়ের স্বপ্ন দেখছেন বিশেষজ্ঞরা।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।