Churni Ganguly got a marriage proposal from Koushani Mukherjee while Kaushik Ganguly answers

Advertisement

Churni Ganguly, Kaushik Ganguly, Bonny Sengupta, Koushani Mukherjee, অনুসূয়া বন্দ্যোপাধ্য়ায়: টলিউডের অন্যতম সেরা দম্পতি কৌশিক গঙ্গোপাধ্যায় ও চুর্ণী গঙ্গোপাধ্যায়। দুজনে একাধারে অভিনেতা ও পরিচালক। একই ছবিতে তাঁদের অভিনয় করতে দেখা গেলেও কখনও পর্দায় স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যায়নি। এবার তাঁরা পর্দায় স্বামী স্ত্রী। ছবির নাম শুভ বিজয়া। মহালয়াতেই মুক্তি পেয়েছিল এই ছবির টিজার, এবার প্রকাশ্যে এল ছবির ট্রেলার। এই ছবিতে কৌশিক ও চূর্ণীকে দেখা যাবে বয়স্ক বাবা-মার চরিত্রে। তাঁদের ছেলের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্তকে ও বনির স্ত্রীর চরিত্রে রয়েছেন কৌশানী মুখোপাধ্যায়। সম্প্রতি ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে কৌশানী বলেন ‘কৌশিকদা না থাকলে আমি চুর্ণীদিকে বিয়ে করতাম’। এই বিবাহ প্রস্তাবের জবাব দেননি চুর্ণী, তবে জি ২৪ ঘণ্টার কাছে কৌশিক গঙ্গোপাধ্যায় বলেন, ‘আমি চুর্ণীকে পৃথিবীর কারোর সঙ্গে শেয়ার করব না।’ মজার মাঝে বনিও বলেন যে, তিনি কৌশানীকে ছাড়লে তো সে অন্য কারোর কাছে যাবেন।

আরও পড়ুন-WATCH | Shah Rukh Khan: মন্নতের সামনে জনস্রোত, ফিরে দেখা ‘ভালোবাসার সমুদ্রে’ শাহরুখের জন্মদিন

কিছুক্ষণ এন্টারটেইনমেন্টের ব্যানারে মুক্তি পেতে চলেছে রোহন সেনের ছবি ‘শুভ বিজয়া’। এই ছবিতে কৌশিক, চূর্ণী, বনি, কৌশানি ছাড়াও দেখা যাবে অভিনেতা খরাজ মুখোপাধ্যায় এবং অমৃতা দে এবং দেবতনু। উত্তর কলকাতার একটি পরিবারকে কেন্দ্র করে এগোবে ‘শুভ বিজয়া’ ছবির গল্প। যেখানে উঠে আসবে একসময় একসঙ্গে থাকা বনেদি একটি পরিবার সময়ের সঙ্গে কীভাবে ভাঙতে শুরু করে। আবার একটি দুর্গাপুজো পরিবারের সদস্যদের মিলিয়ে দেয়। সম্পর্কগুলো নতুন করে বাঁধা পড়ে। গত জুলাই মাসে মুক্তি পেয়েছিল ছবির টিজার পোস্টার। যেখানে উঠে আসতে চলেছে উত্তর কলকাতার বাড়ির পুজোর আবহ। এই ছবিতেই প্রথমবার বিবাহিত দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়। তবে শুধু কৌশিক-চূর্ণী নন, এই ছবিতে দেখা যাবে আরও এক রিল লাইফ জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়কে। 

এই ছবিতে প্রথমবার অন্যরকম অবতারে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়কে। এর আগে একাধিক ছবিতে জুটি বেঁধে কাজ করলেও দম্পতির ভূমিকায় দেখা যায়নি বনি-কৌশানিকে। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, স্যাভি এবং রণজয়। ছবির সিনেমাটোগ্রাফির দায়িত্বে রয়েছেন মানস গঙ্গোপাধ্যায়। সম্পাদনার দায়িত্বে সায়ন্তন নাগ। ছবির ক্রিয়েটিভ প্রডিউসার নিও স্টুডিও। এবছর পুজোর পর মুক্তি পাওয়ার কথা ‘শুভ বিজয়া’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।