৫ নভেম্বর মালবাজারে পাল্টা সভা করছেন না শুভেন্দু অধিকারী, কারণটা কী?

Advertisement

মালবাজারে ৫ নভেম্বর সভা হচ্ছে না শুভেন্দু অধিকারীর। বিজেপি সূত্রের খবর, অন্য কাজে ব্যস্ত থাকার জন্য তিনি আপাতত উত্তরবঙ্গে যেতে পারছেন না।

বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন দিতে গিয়ে মাল নদীতে হড়পা বানে মারা গিয়েছিলেন বেশ কয়েকজন। পরে সেখানে গিয়ে মৃতদের পরিবারের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পরের দিন শিলিগুড়িতে পুলিশের এক বিজয়া সম্মিলনীতে তিনি কেন্দ্রকে তুলোধনা করেন। বাদ দেননি রাজ্য বিজেপিকেও। সেই সময় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, মালবাজারে ৫ নভেম্বর পাল্টা সভা করে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের জবাব দেবেন।

ফালাকাটার বিধায়ক তথা রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক দীপক বর্ধণ জানিয়েছেন, যেহেতু বিরোধী দলনেতার মালবাজার যাওয়ার কোনও কর্মসূচি নেই। তাই তিনি সেখানে কোনও সভা করছেন না। তবে পরে উত্তরবঙ্গে এসে মুখ্যমন্ত্রী বক্তব্যের জবাব দেবেন শুভেন্দু অধিকারী।

প্রশ্ন হল, ঘোষণা করেও কেন সভা মালবাজারে যাচ্ছেন না বিরোধী দলনেতা? এ ব্যাপারে দলের তরফে স্পষ্ট কোনও জবাব পাওয়া যায়নি। তবে কী বাড়িতে জগদ্ধাত্রী পুজো থাকা সভা বাতিল? তেমনটাও নয় বলেই মনে করছেন দলের উত্তরবঙ্গের নেতৃত্ব। যুক্তি হিসাবে তাঁরা মনে করছেন, ব্যস্ত কর্মসূচি থেকে সময় বার করতে পারেননি বলেই ৫ তারিখ মালবাজারে যেতে পারছেন না শুভেন্দু। তবে সময় বের করতে পারলেই উত্তরবঙ্গে যাবেন বিরোধী দলনেতা, মনে করছেন তাঁরা।

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।