গুলিবিদ্ধ ইমরান খান! প্রার্থনায় পাক ক্রিকেটাররা

Advertisement

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গুলিবিদ্ধ ইমরান খান (Imran Khan Assassination)! আহত পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী এখন হাসপাতালে চিকিৎসাধীন। বিশ্ববন্দিত ফাস্ট বোলার ও পাকিস্তানের বিশ্বকাপ জয়ী ক্যাপ্টেনের দ্রুত আরোগ্য কামনায় পাকিস্তানের প্রাক্তন থেকে বর্তমান ক্রিকেটাররা। বাবর আজম (Babar Azam) থেকে শোয়েব আখতার (Shoaib Akhtar) হয়ে ওয়াসিম আক্রমের (Wasim Akram) মতো মহারথীরা ইমরানের সুস্থতার জন্য প্রার্থনা করছেন। ট্যুইটারে ইমরানের জন্য ঝড় উঠেছে।

ওয়াজিরাবাদের জাফারালি খান চকে ফ্রিডম র‌্যালি হচ্ছিল বৃহস্পতিবার। তখনই ইমরানকে লক্ষ্য করে গুলি ছোড়ে আততায়ীরা। পুলিস ঘটনার তদন্তে নেমে পড়েছে। জানা গিয়েছে, গুলি ইমরানের পায়ে লেগেছে। ঘটনায় ইমরান ছাড়াও আরও চারজন আহত হয়েছেন। গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গেই এদিন ইমরানকে একটি বুলেট প্রুফ গাড়িতে স্থানান্তরিত করা হয়। ফ্রিডম র‌্যালিতে ইমরান একটি ওপেন-টপ গাড়িতে করে যাচ্ছিলেন।   

আরও পড়ুন: রাজনৈতিক সন্ত্রাসে রক্তাক্ত পাকিস্তান, শিকার যাঁরা…

আরও পড়ুনFormer Pakistan PM Imran Khan: গুলিবিদ্ধ প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান…

ইমরানকে কেন্দ্র করে বহুদিন থেকেই উত্তাল পাকিস্তান, উত্তাল পাক-রাজনীতি। বেশ কিছু আগেই পাকিস্তানের প্রধানমন্ত্রী পদ থেকে সরে যেতে হয়েছে ইমরানকে। ইমরান বিরুদ্ধে তোষাখানা কেলেঙ্কারির তদন্ত চলছে। তাঁর বিরুদ্ধে অভিযোগক, প্রধানমন্ত্রী থাকাকালীন বহু দামি উপহার পেয়েছিলেন ইমরান খান। সেইসব উপহার সরকারি খাজাঞ্চিখানায় জমা দেওয়ার কথা। তা তো করেনইনি ইমরান, উপরন্তু সেইসব উপহার সম্পর্কে মিথ্যে তথ্য দিয়েছিলেন সরকারকে। কোনও কোনও উপহার বিক্রি করে দেওয়ার অভিযোগও উঠেছে তাঁর বিরুদ্ধে। পাকিস্তানের আর্থিক অবস্থা তলানিতে ঠেকেছে। ইউক্রেন-রাশিয়া যুদ্ধ শুরু হওয়ার পর পরিস্থিতি ক্রমশ ঘোরাল হয়েছে। পাকিস্তানের বৈদেশিক নীতি ও দেশের অর্থনীতির হাঁড়ির হালের জন্যই গদি যায় ইমরান খানের। তাঁর জোটসঙ্গীরাই আস্থা ভোটে তাঁর বিরুদ্ধে ভোট দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।