Aishwarya Rai Bachchan: মেয়েকে নিয়ে সিদ্ধিবিনায়ক মন্দিরে পুজো, কেমন কাটল ঐশ্বর্যর ৪৯-এর জন্মদিন

Advertisement

আসমুদ্রহিমাচল যাঁর রূপের ঝলকে বুঁদ। মিস ওয়ার্ল্ড সহ একাধিক খেতাব রয়েছে তাঁর ঝুলিতে। ১ নভেম্বর ঐশ্বর্য রায় বচ্চনের জন্মদিন। মাত্র একদিন আগে ৪৯ বছরে পা দিয়েছেন নীল নয়না সুন্দরী। তাঁর সৌন্দর্যে মুগ্ধ ৮ থেকে ৮০।

জন্মদিনে মেয়ে আরাধ্যাকে নিয়ে সিদ্ধিনবিনায়কের মন্দিরে পুজো দিয়েছেন ঐশ্বর্য। নেটমাধ্যমের পাতায় মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেছেন নীল নয়না সুন্দরী। দুজনে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিয়েছেন।

আরও পড়ুন: ‘সমুদ্রের সামনে বাঁচতে ভালো লাগে, এটা তো ভালোবাসার সমুদ্র!’ আবেগতাড়িত শাহরুখ

মন্দিরে পুজো দেওয়ার ছবি শেয়ার করে ঐশ্বর্য লেখেন, ‘কৃতজ্ঞ। অফুরন্ত ভালোবাসা, শুভেচ্ছা, আশীর্বাদ এবং এত ইতিবাচক মনোভাবের জন্য অনেক ধন্যবাদ। অনেক ভালোবাসা। ঈশ্বর আশীর্বাদ করুক।’ অভিনেত্রীর পোস্টে ভালোবাসা দিয়েছেন ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা। বলিউডের অনেকে এবং ভক্তরা অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

আরও পড়ুন: ‘কালো জাদু’ কিয়ারার, ভারতীয় থেকে ওয়েস্টার্নে সুপার হট লুকে এই বলি ডিভা

ঐশ্বর্যর ইনস্টাগ্রাম পোস্ট
Advertisement

স্ত্রী ঐশ্বর্যর জন্মদিনে কালো-সাদা পুরনো ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিষেক। মোড়ায় বস রয়েছেন ঐশ্বর্য। বিনুনিতে ফুল লাগানোয় মন তাঁর। এমন স্নিগ্ধ, মনোমুগ্ধকর ছবি পোস্ট অভিষেক লিখেছেন, ‘শুভ জন্মদিন, বৌ। ভালোবাসা নিও। আগামীর পথ আলো হোক। জীবনে শান্তি আসুক, সাফল্য আসুক।’ সম্প্রতি ১৫ বছরের বিবাহবার্ষিকী পালন করেন দম্পতি। বচ্চন পরিবারের পুত্রবধূ হিসাবেও নিজের কর্তব্য় পালনে সদা তৎপর ঐশ্বর্য। স্ত্রী, বউমা, মা- সব ভূমিকাতেই সফল রাই সুন্দরী।

শীঘ্রই রজনীকান্তের বিপরীতে ‘জেলার’ ছবিতে দেখা যাবে ঐশ্বর্যকে। আরও অভিনয় করছেন রাম্যা কৃষ্ণান, প্রিয়াঙ্কা আরুল মোহন এবং শিব রাজকুমার। ছবিটির আনুষ্ঠানিক মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।

 

 

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।