Aindrila Sharma: ‘তুমি সাহসী, তুমি পারবে’, কোমায় আচ্ছন্ন ঐন্দ্রিলার আরোগ্য কামনায় অনুরাগীরা

Advertisement

Aindrila Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মঙ্গলবার রাতে আচমকাই ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছেন ঐন্দ্রিলা শর্মা। তড়িঘড়ি তাঁকে ভর্তি করানো হয় হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে। স্ট্রোকের ফলেই মাথায় রক্ত জমাট বেঁধে গেছে অভিনেত্রীর। হাসপাতাল সূত্রেই খবর যে, এই মুহূর্তে তাঁকে ভেন্টিনেশনে রাখা হয়েছে। কোমায় আচ্ছন্ন অভিনেত্রীর শারীরিক অবস্থা আশঙ্কাজনক। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে এই খবর প্রকাশ্যে আসার পরই কমেন্ট বক্স ভরে উঠেছে অভিনেত্রীর আরোগ্য কামনায়।

দ্রুত সুস্থ হয়ে উঠুন অভিনেত্রী, একটাই প্রার্থনা সকলের। কেউ লিখেছেন, ‘তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠো।’ কেউ কেউ আবার ঈশ্বরের কাছে প্রশ্ন তুলেছেন, ‘ভগবান ওর আর কত পরীক্ষা নেবে।’ আরেক ব্যক্তি লেখেন, ‘ঠিক করে দাও, এত ঝড় তার উপর দিয়ে গেল’, ‘কী লড়াই করছে মেয়েটা, ভগবান ওকে রক্ষা করুক’, ‘এই তো ভালোই ছিলে, হঠাৎ কী করে এসব হলো, দ্রুত সুস্থ হয়ে ওঠো।’ দুবার ক্যানসার জয় করে ধীরে ধীরে সাধারণ জীবনে ফিরছিলেন অভিনেত্রী। একে একে শুরু করছিলেন অভিনয়ের কাজও কিন্তু তার মাঝেই এল দুঃসংবাদ।

আরও পড়ুন- Aindrila Sharma: ব্রেন স্ট্রোকে আক্রান্ত, ভেন্টিলেশনে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা…

তবে মঙ্গলবারের তুলনায় বুধবার তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। তবে জ্ঞান ফেরেনি বলেই খবর। অভিনেত্রী শরীরের একদিকে কোনও সাড় নেই। তবে চোখ নড়ছে ও বাঁ হাত সামান্য নাড়াতে পারছেন না। যদিও চিকিৎসক ৪৮ ঘণ্টা না কাটলে কিছুই বলতে পারছেন না। যেহেতু ঐন্দ্রিলার বয়স কম তাই কিছুটা হলেও আশার আলো দেখা যাচ্ছে। তবে পরিস্থিতি ঠিক কী, তা জানতে অভিনেত্রীর জ্ঞান ফেরা প্রয়োজন।

আরও পড়ুন- Shah Rukh Khan: কলকাতায় শাহরুখ! অলিগলি ঘুরেই শ্যুট করলেন শর্ট ফিল্ম, চিনতেই পারল না কেউ!

বিগত কয়েকমাস ক্যানসারের সঙ্গে কঠিন যুদ্ধ চালিয়েছেন ঐন্দ্রিলা। সবসময় তাঁর পাশে ছিলেন তাঁর প্রেমিক অভিনেতা সব্যসাচী চৌধুরী। তাঁদের দীর্ঘ লড়াইয়ের কাহিনী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেন অভিনেতা। ঐন্দ্রিলা সম্প্রতি সুস্থ হওয়ার পর একসঙ্গে ছবিও পোস্ট করেছেন তাঁরা। দুদিন আগেই ছিল সব্যসাচীর জন্মদিন। সেদিন তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে শুভেচ্ছাও জানান অভিনেত্রী। মঙ্গলবার ঐন্দ্রিলার এই অবস্থার পরেই মানসিকভাবে ভেঙে পড়েছেন অভিনেতা। জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে ঐন্দ্রিলার জন্য রইল প্রার্থনা, দ্রুত সুস্থ হয়ে উঠুন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।