Adult Star Kendra Lust wish Shah Rukh Khan with Pathaan morphed poster

Advertisement

Shah Rukh Khan, Kendra Lust, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধবার শাহরুখ খানের ৫৭ তম জন্মদিন। প্রতিবারের মতো এবছরও মধ্যরাত থেকেই তাঁর বাংলো মন্নতের সামনে নেমেছিল অনুরাগীর ঢল। তাঁদের সঙ্গে দেখা করতে বাংলোর বাইরে মধ্যরাতে এসে হাজির হন শাহরুখ খান। শুধু মধ্যরাতেই নয়, এদিন দুপুরেও মন্নতের বাইরে এসে ফ্যানেদের সঙ্গে দেখা করেন কিং খান। সোশ্যাল মিডিয়ায় শাহরুখকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন করণ জোহর, ফারহা খান, কাজলের মতো সেলেব থেকে শুরু করে সাধারণ দর্শকরা। তবে শুধু ভারতই নয়, ভারতের বাইরেও শাহরুখের জনপ্রিয়তা তুঙ্গে। তাই ভারতের বাইরে থেকেও এলো শুভেচ্ছা। সেই তালিকায় অন্যতম নাম অ্যাডল্ট ফিল্মস্টার কেন্দ্রা লাস্ট। একেবারে অন্যভাবে শাহরুখকে উইশ করলেন তিনি।

বুধবার কেন্দ্রা তাঁর ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। সেটি আসলে শাহরুখের আগামী ছবি পাঠানের তৈরি করা পোস্টার। যেখানে শাহরুখের পাশে বন্দুক হাতে দেখা যায় কেন্দ্রাকে। ক্যাপশনে তিনি লেখেন, ‘শুভ জন্মদিন কিং এসআরকে। #শাহরুখখান, #হ্যাপিবার্থডেএসআরকে #পাঠানটিজার।’ কেন্দ্রার এই পোস্টের কমেন্ট সেকশন ভরে উঠেছে বার্তায়। একজন লিখেছেন, ‘শাহরুখ এটা দেখলে বলেন, এই আমার প্রভাব’। অন্য একজন লেখেন, ‘এই উইশ আশা করিনি।’ আরেক ব্যক্তি লেখেন, এটা শাহরুখ জ্বর। বুধবার শাহরুখের জন্মদিনে সামনে আসে পাঠানের টিজার। ইউটিউবে এক নম্বরে ট্রেন্ড করছে সেই টিজার। ইতিমধ্যেই প্রায় ৮৫ হাজার দর্শক দেখে ফেলেছে সেই টিজার।

আরও পড়ুন- Aindrila Sharma: ‘তুমি সাহসী, তুমি পারবে’, কোমায় আচ্ছন্ন ঐন্দ্রিলার আরোগ্য কামনায় অনুরাগীরা

টিজারে দেখা গেল, ‘তিন বছর ‘পাঠান’-এর কোনও খবর নেই, শুনেছি, শেষ মিশনেও ধরা পড়েছিল। ওর উপর ভীষণই অত্যাচার হয়েছে বলে শুনেছি। জানি না ও বেঁচে আছে কিনা…। পাঠানের বিষয়ে কী জানো প্রশ্ন করতেই এমনই উত্তর উঠে এল। ব্যাকগ্রাউন্ডে আবছা হয়ে তখন ফুটে উঠছিল ‘পাঠান’-এর উপর অত্যাচারের দৃশ্য। ঠিক তখনই ভারী গলায় কেউ বললেন, ‘বেঁচে আছে।’ গলাটা যে শাহরুখের তা চিনে নিতে অসুবিধা হয় না। ‘বাদশা’ শাহরুখের জন্মদিনে মুক্তি পাওয়া ‘পাঠান’-এর টিজারের শুরুটা ছিল এমনই।

১ মিনিট ২৪ সেকেন্ডের টিজারে অ্যাকশন দৃশ্যে ভরপুর। রোম্যান্টিক নায়কের পরিবর্তে এই ছবিতে রোমহর্ষক লুকে ধরা দিতে চলেছেন শাহরুখ। এর আগে ফার্স্টলুক পোস্টারে সেভাবেই ধরা দিয়েছিলেন কিং খান। পায়ে ছিল লম্বা বুট, পরনে শার্ট-প্যান্ট, হাতে আগ্নেয়াস্ত্র। বাদশার নাক, মুখ, ঠোঁট বেয়ে রক্ত গড়িয়ে পড়তে দেখা গিয়েছিল। টিজারেও সেভাবেই দেখা গেল ‘পাঠান’কে। ‘হট’ লুকে দেখা মিলল দীপিকারও, সামনে এসেছেন জন আব্রাহাম। গোটা টিজারই অ্যাকশনে ভরপুর। শেষদৃশ্যে যখন বোমা ফাটল, পঠান তখন তার মধ্যে থেকেই বাইক নিয়ে বের হয়ে এলেন। টিজারে ‘হট’ লুকে দেখা গেল দীপিকাকে, অ্যাকশন দৃশ্যে সামনে এলেন জন আব্রাহামও।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

Advertisement

Malek

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।